সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
মোহনপুরে মেডিকেলে লাশ ফেলে পালিয়ে গেলো স্বামী

মোহনপুরে মেডিকেলে লাশ ফেলে পালিয়ে গেলো স্বামী

মোহনপুর প্রতিনিধিঃ  রাজশাহীর মোহনপুর উপজেলার বাকশিমইল গ্রামের একগৃহ বধূর রহস্যজনক মৃত্যু। বাকশিমইল গ্রামের আশরাফুল ইসলামের ছেলের শিমুল হোসেন (২৬)  এর সাথে উপজেলার ঘাসিগ্রাম গ্রামের মাজেদুলের মেয়ে মিম আকতার কারিমা (১৮) সাথে সাত মাস পূর্বে বিয়ে হয় ।

আজ বিকালে ছেলের পরিবারের লোকজন গলায় দড়ি দিয়েছে বলে কারিমাকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বিকাল ৫ টার দিকে মেডিকেলে আনলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। স্বামী সহ পরিবার লোকজন লাশ ফেলে রেখে পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে লাশের সরতহাল করার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হন।  ওসি তদন্তের নেতৃত্বে ছেলের বাড়িতে পুলিশ অবস্থান করেন । এই সময়  বাড়িতে  গিয়ে দেখা যায় বাড়িতে তালা মেরে ছেলের পরিবারের লোকজন পালিয়ে যায়।

মেয়ের বাবা বলেন মেয়েকে বিয়ের পর থেকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছে। স্বামীর সাথে রাগ করে গত শুক্রবার ১৪ মে  বাবার বাড়িতে চলে যায় । গতকাল বৃহস্পতিবার ১৯ মে মেয়েকে বুঝিয়ে স্বামীর বাড়িতে পাঠিয়ে দেয়।  আজকে তার মেয়ে পরিকল্পিত ভাবে হত্যা করেছে। মোটরসাইকেল ছাড়া শশুর বাড়িতে যাবে না বলে জানা গেছে ।

মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মিজানুর রহমান জানান লাশ ময়না তদন্তের জন্য রামেক মর্গে পাঠানো হবে । তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রাহন করা হবে।

৬১ বার ভিউ হয়েছে
0Shares