শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডেঙ্গু প্রতিরোধের সরঞ্জাম দিলেন : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ডেঙ্গু প্রতিরোধের সরঞ্জাম দিলেন : পররাষ্ট্র প্রতিমন্ত্রী

মো:আতিকুর রহমান আশা, চারঘাট(রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু প্রতিরোধের সরঞ্জাম উপহার দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহারিয়ার আলম।
প্রতিমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন ও পৌরসভার মেয়র একরামুল হক সোমবার ইউএইচও চিকিৎসক আশিকুর রহমানের হাতে ডেঙ্গু প্রতিরোধের সরঞ্জাম তুলে দেন। ওই সময় সহকারী কমিশনার (ভূমি) মাঞ্জুরা মোশারফ ও আরএমও চিকিৎসক আতিকুল হক উপস্থিত ছিলেন।

এ বিষয়ে ইউএইচও আশিকুর রহমান বলেন, চিকিৎসা ব্যবস্থার জন্য প্রতিমন্ত্রী সবসময়ই অনেক সচেতন। তিনি কোভিড-১৯ এর সময়ে প্রয়োজনীয় সরঞ্জাম দিয়েছেন। একইভাবে তিনি আবারও রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেঙ্গু প্রতিরোধের সরঞ্জাম উপহার দিয়েছেন। এটি স্থানীয় রোগীদের জন্য খুবই সহায়ক। বতর্মান চারঘাটে ২৪ জন ডেঙ্গু রোগী রয়েছে। চিকিৎসক রোগীর চিকিৎসা করছেন।
চারঘাট পৌর মেয়র বলেন, প্রতিমন্ত্রী স্থানীয় মানুষের কাছে প্রকৃত নায়ক। রাজশাহীর চারঘাট ও বাঘা উপজেলাধীন তার নির্বাচনী এলাকা নিয়ে তিনি সব সময় সহায়ক মনোভাব পোষণ করেন।
ইউএনও বলেন, ইউএইচওর কাছে ডেঙ্গুর সরঞ্জাম হস্তান্তর করতে পেরে আমরা খুবই আনন্দিত। প্রতিমন্ত্রী তার নির্বাচনী এলাকা নিয়ে খুবই সচেতন। তিনি স্থানীয় মানুষের দাবি পূরণের চেষ্টা করছেন। সেই অনুযায়ী আমরা ডেঙ্গু কিট ২০০ পিসি, ১৪৪ অপসো স্যালাইন হস্তান্তর করছি। পরবর্তী সময়ে প্রতিমন্ত্রী আরও ডেঙ্গুর সরঞ্জাম দিবেন বলে তিনি জানিয়েছেন।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS