শুক্রবার- ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
চট্টগ্রাম পুলিশ লাইন্সে কেন্দ্রীয় রোল কল প্রোগ্রামে চট্টগ্রামের এসপি শফিউল্লাহ্।

চট্টগ্রাম পুলিশ লাইন্সে কেন্দ্রীয় রোল কল প্রোগ্রামে চট্টগ্রামের এসপি শফিউল্লাহ্।

এনামুল হক রাশেদী, চট্টগ্রামঃ  আসন্ন জাতীয় নির্বাচনে পুলিশের উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনে পুলিশ অফিসারদেরকে মানষিকভাবে প্রস্তুতি গ্রহনের জন্য তাগিদ দিলেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এসএম শফিউল্লাহ্ বিপিএম। চট্টগ্রাম পুলিশ লাইন্সের অফিসার কোর্সের সদস্যদের কেন্দ্রীয় রোল কল প্রোগ্রামে তিনি এ সতর্কতা প্রদান করেন।
২৮ সেপ্টেম্বর’২৩ ইং বৃহস্পতিবার রাতে চট্টগ্রাম পুলিশ লাইন্সের সিভিক সেন্টারে অফিসার-ফোর্সের সকল পুলিশ অফিসার সদস্যদের রাত্রীকালীন কেন্দ্রীয় রোলকল গ্রহণ করা হয়। উক্ত রোল কল অনুষ্ঠানে উপস্থিত থেকে রোল কল পর্যবেক্ষন করেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস.এম. শফিউল্লাহ্। এসময় তিনি উপস্থিত সবাইকে সতর্কতার সহিত ডিউটি পালনের নির্দেশ দেন। একজন যোগ্য চৌকষ পুলিশ সদস্যের জন্য সুস্থ শরীর সুন্দর মন অপরিহার্য্য। শারিরীক সুস্থতা সকলকে মানষিকভাবেও সুস্থ রাখে, তাই তিনি অফিসার-কোর্সের সকল সদস্যদের শারিরীক ও মানষিকভাবে সুস্থ থেকে সুচারুরুপে দায়িত্ব পালনে প্রত্যেক পুলিশ অফিসারদের শরীরচর্চার উপর গুরুত্বারোপ করেন। এছাড়া আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুলিশের উপর অর্পিত দায়িত্ব পুংখানুপুংখভাবে পালনে সবাইকে মানসিক ভাবে প্রস্তুত থাকার পরামর্শ প্রদান করেন। চট্টগ্রাম জেলা পুলিশ লাইন্স মেসের খাবারের মান উন্নয়ন করার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনাও প্রদান করা হয়। কেন্দ্রীয় রোল কল অনুষ্ঠানে উপস্থিত সকল পুলিশ সদস্য সুশৃংখলভাবে উপস্থিত থেকে গভীর মনযোগে জেলা পুলিশ সুপারের নির্দেশনা শ্রবন করেন।
এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কবীর আহম্মেদ,  অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এ.এন.এম ওয়াসিম ফিরোজ, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আসাদুজ্জামান, সহকারী পুলিশ সুপার ডিএসবি মো: মাঈন উদ্দিন খান সহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর অফিসার-ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন।
৬০ বার ভিউ হয়েছে
0Shares