সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুড়িগ্রাম সদর উপজেলা শ্রমিক লীগের কমিটি ঘোষণা:সভাপতি-আরিফ, সাঃ সম্পাদক- নুর ইসলাম

কুড়িগ্রাম সদর উপজেলা শ্রমিক লীগের কমিটি ঘোষণা:সভাপতি-আরিফ, সাঃ সম্পাদক- নুর ইসলাম

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ সামনে জাতীয় সংসদ নির্বাচন। কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সকল দলের পূর্ণাঙ্গ কমিটি গঠনে তৎপর আওয়ামীলীগ পরিবার । এরই ধারাবাহিকতায় গত ১৬ সেপ্টেম্বর কুড়িগ্রাম সদরের জাতীয় শ্রমিক লীগের ৪৫ জন সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ।
এ কমিটি পরিচালনার সভাপতি পদে আরোহিত করা হয় কাঁঠালবাড়ি ইউনিয়নের  সুনাম ধন্য ও যোগ্য নেতা মোঃ আরিফুল ইসলাম আরিফকে । সাধারণ সম্পাদক পদে দায়িত্ব অর্পিত করা হয় মোঃ নুর ইসলাম এর উপর ।
কুড়িগ্রাম জেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ মোস্তাফিজার রহমান ও সাধারণ সম্পাদক মোঃ সহিদুজ্জামান রাছেল স্বাক্ষরিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণার পাশাপাশি আগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। সেই সাথে কুড়িগ্রাম সদর উপজেলা শাখার অন্তর্গত প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে কমিটি গঠন এবং সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার নির্দেশনাদেন জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক।
 কুড়িগ্রাম সদর উপজেলা শ্রমিক লীগের নবনির্বাচিত সভাপতি মোঃ আরিফুল ইসলাম আরিফ বলেন, স্বাধীনতা যুদ্ধে দলমত নির্বিশেষে সকলে বঙ্গবন্ধুকে নেতা মেনে যুদ্ধ করেছে
এদেশের আপামোর জনগণ। ঠিক তেমনি বর্তমান সময়ে দেশের জাতীয় সমস্যা সমাধানের জন্য বঙ্গবন্ধু কন্যা  দেশরত্ন  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ থেকে জঙ্গি ও সন্ত্রাস নিমূর্ল করতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তার হাতকে শক্তিশালী করতে কাধেকাধ মিলিয়ে শ্রমিক লীগকে আরো সু-সংগঠিত হতে হবে এবং জঙ্গিবাদ, সন্ত্রাস , নৈরাজ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।
৩৪ বার ভিউ হয়েছে
0Shares