বুধবার- ৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জের সলঙ্গায় পরকীয়ার জেরে  জুতার মালা পরিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে  প্রচার 

সিরাজগঞ্জের সলঙ্গায় পরকীয়ার জেরে  জুতার মালা পরিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে  প্রচার 

সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গায় পরকিয়ার প্রেমে  অসামাজিক কার্যকলাপের সময় হাতেনাতে  ২জনকে আটক করে বেধরক মারপিট ও জুতার মালা পরিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে  প্রচারের অভিযোগ উঠেছে ওই এলাকার  গ্রাম্য মাতব্বরদের বিরুদ্বে। পরে ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ দুইজনকে উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে । তবে এবিষয়ে কোন পক্ষই মামলা না করায় পুলিশ তাদেরকে আদালতে সোর্পদ করেনি। ঘটনাটি ঘটেছে সিরাজগঞ্জ সলঙ্গা থানার তারটিয়া গ্রামের তাহাজ আলীর বাড়িতে।
জানা যায়, (২৬ আগষ্ট) শনিবার দিবাগত রাত্রী ৯টার দিকে সলঙ্গা থানার  আলোকদিয়া গ্রামের কসিমুদ্দিন আকন্দের ছেলে গ্রাম্য ডাক্তার বেল্লাল হোসেন (৫৫)  তার পরকীয়া প্রেমিকা তারটিয়া গ্রামের তাহাজ আলীর স্ত্রী  (৩২) সাথে  আপত্তিকর অবস্থায়  হাতে নাতে আটক করে এলাকাবাসী। পরে গ্রাম্য সালিশে মাতব্বর আহসান হাবিবের নেতৃত্বে গ্রাম্য মাতব্বর নুরুল হালিম, সাঈদ, সুবল, সেলিম, আলম, সোলাইমান, এরশাদ, সুজন খাইরুল ও রবিউলসহ গ্রাম্য মাতব্বরা
তাদের  গ্রাম্য বিচারে  বেল্লাল হোসেনকে জুতাপেটা করে  জুতার মালা পরিয়ে   ছবি তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারের নির্দেশ দেন। পরে তাদের কথামত বেল্লাল হোসেনকে জুতাপেটা করে জুতার মালা পরিয়ে দেয়া হয়। এঘটনায়  জাতীয় সেবা ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ বেল্লাল হোসেন ও তার পরকীয়া প্রেমিকাকে  উদ্ধার  করে সলঙ্গা থানায় নিয়ে যায়।
এবিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  ( ওসি) মোঃ এনামুল হক বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ বেল্লালসহ  ওই নারীকে  আটক করে
 প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।  তবে  কোন পক্ষই মামলা না করায় তাদেরকে আদালতে সোর্পদ করা হয়নি এবং  যারা বেল্লালকে জুতা পরিয়ে  সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দিয়েছে তাদের আইনের আওতায় আনা হবে বলেও তিনি উল্লেখ করেন।
৬৩ বার ভিউ হয়েছে
0Shares