মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বিরলে স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বিরলে স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আতিউর রহমান, বিরল (দিনাজপুর) প্রতিনিধি: বিরলে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রবিবার সকালে উপজেলা বিএনপি’র কার্যালয়ে আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন জেলা বিএনপি’র অন্যতম সদস্য ও বিরল-বোচাগঞ্জ সংসদীয় আসনের গত জাতীয় নির্বাচনের ঐক্যজোট মনোনীত প্রার্থী আলহাজ্ব সাদিক রিয়াজ চৌধুরী পিনাক।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আবু সাঈদ মন্ডল এর সভাপতিত্বে ও সদস্য সচিব মুবাশ্বেরুল ইসলাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সভাপতি বাবুল হোসেন, সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান সুলতান মাহমুদ, সহ-সভাপতি শরিফ মেম্বার, আব্দুল খালেক, যুগ্ম সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাদল, আব্দুর রশিদ, দপ্তর সম্পাদক আব্দুর রাজ্জাক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক নবাব আলী, তারিকুল ইসলাম, শফিউল আলম, আবু সাঈদ (সাঈদী), অন্যতম সদস্য সেলিম মিঞা, রাসেল, মঞ্জুরুল, রাকিব, উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক রুস্তম আলী, সদস্য তরিকুল ইসলাম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, পৌর ছাত্রদলের আহ্বায়ক মাহিদুল ইসলাম। এছাড়াও ইউনিয়ন বিএনপি’র সভাপতি/সাধারণ সম্পাদক, ১০ টি ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক/সদস্য সচিবসহ সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র শারীরিক সুস্থতা, দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS