মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ধামইরহাটে ২০ কিলোমিটার খাড়ি বনায়ন কাজের উদ্বোধন করলেন এম.পি শহীদুজ্জামান সরকার

ধামইরহাটে ২০ কিলোমিটার খাড়ি বনায়ন কাজের উদ্বোধন করলেন এম.পি শহীদুজ্জামান সরকার

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর ধামইরহাটে সামাজিক বনায়নের মাধ্যমে রাজশাহী বরেন্দ্র অঞ্চলের পরিবেশ সুরক্ষা প্রকল্পের আওতায় স্ট্রীপ খাড়ি বনায়ন কার্যক্রমে ধামইরহাট বনবিভাগের আয়োজনে খাড়ি বনায়ন কাজের উদ্বোধন করা হয়েছে। ১৬ আগস্ট দুপুর ১২ টায় উপজেলার মালাহার হতে বেলঘড়িয়ার শেষ সীমানার খাড়ির উপর ২০ সিডলিং কিলোমিটার এরিয়ার আওতায় বেলঘড়িয়া ব্রীজের উত্তরে ২০ হাজারটি বৃক্ষ রোপন ও বনায়ন কাজের উদ্বোধন করেন জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. শহীদুজ্জামান সরকার এম.পি। বনায়নে অংশ নেন উপজেলা চেয়ারম্যান মো. আজাহার আলী, উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, পাইকবান্দা রেঞ্জ কর্মকর্তা একে এম ফরহাদ জাহান, বনবিট
কর্মকর্তা আনিছুর রহমান, সাংবাদিক সুফল চন্দ্র বর্মন, উজ্জল হোসেনসহ স্থানীয় জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
বনবিট কর্মকর্তা আনিছুর রহমান জানান, সামাজিক বনায়নের মাধ্যমে রাজশাহী বরেন্দ্র অঞ্চলের পরিবেশ সুরক্ষা প্রকল্পের আওতায় আমরা বনজ, ফলজ ও ঔষধি চারা রোপন কর্মসূচি হাতে নিয়েছি, আজকের উদ্বোধনের মাধ্যমে কার্যক্রমের শুভ সুচনা করা হলো, এই বনায়ন কার্যক্রম সম্পন্ন হলে এই এলাকার পরিবেশ সুরক্ষিত থাকবে।

১৪৫ বার ভিউ হয়েছে
0Shares