মঙ্গলবার- ১৮ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁয় লাইট বিহীন ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত 

নওগাঁয় লাইট বিহীন ট্রাক্টরের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত 

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় লাইট বিহীন ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে আব্দুল কুদ্দুস (৪৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা সাত টার দিকে শহরের মল্লিকা ইন হোটেল এলাকায় সাহাপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।  স্থানীয়দের সংবাদ পেয়ে  ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে  মরদেহ উদ্ধার করে। নিহত কুদ্দুস বগুড়া জেলার আদমদীঘি উপজেলার বড় আখিড়ার মৃত সৈয়দ আলীর ছেলে। এবং সে সান্তাহার পৌরসভায় চাকরি করে বিষয়টি নিশ্চিত করেছেন তার সহকর্মী পান্না।
প্রত্যক্ষদর্শী সুমন ও সৈকতসহ আরও অনেকে বলেন, আমরা পাশে কাজ করছিলাম। বুধবার সন্ধ্যার দিকে আব্দুল কুদ্দুস নওগাঁ থেকে সান্তাহারের দিকে আসার সময় সান্তাহারের দিক থেকে লাইট বিহীন একটি বেপরোয়া গতীর ট্রাক্টর নওগাঁর দিকে দ্রুত গতিতে যাচ্ছিল। ট্রাক্টরের লাইট বুঝতে না পেরে মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী কুদ্দুস নিহত হয়।
এ বিষয়ে নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান বলেন, ঘাতক ট্রাক্টরটিকে আটক করা সম্ভব হয় নাই। পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকলে ঘটনাস্থলে থেকেই মরহদেহ দিয়ে দেওয়া হবে বলে তিনি জানান।
৪৮ বার ভিউ হয়েছে
0Shares