শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নাটোরে বাস ট্রাক সংঘর্ষে নিহত ২ আহত ১০

নাটোরে বাস ট্রাক সংঘর্ষে নিহত ২ আহত ১০

ইসাহাক আলী, নাটোর, ২৩ জুলাই-নাটোরের বড়াইগ্রামের খেজুরতলা এলাকায় বাস ও ট্রাকের সংঘর্ষে দুইজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছে। আহতদের নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতরাতে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি ট্রাককে ওভারটেক করতে গিয়ে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এ দূর্ঘটনা ঘটে।

নাটোরের বনপাড়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ জানায়, গত মধ্যরাতে চাপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন (ঢাকা মেট্রো-ব-১৩-২২৮২) বড়াইগ্রামের খেজুরতলা এলাকায় বিপরীত দিক থেকে আসা গ্যাসের সিলিন্ডারবাহী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শ্যামলী পরিবহনের সুপারভাইজার ও হেলপার নিহত হয়। তারা হলেন, চাপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুরের রহনপুর নুনগোলা এলাকার নজরুল ইসলামের ছেলে আনারুল ইসলাম (৪০) ও ঢাকার গাবতলি কারমাইকেল রোড এলাকার বাসিন্দা আবুল বাসারের ছেলে বেলাল হোসেন শুভ। এ সময় আহত হয় অন্তত ১০ যাত্রী। বনপাড়া ফায়ার সার্ভিস কর্মিরা তাদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

ঝলমলিয়া হাইওয়ে থানার কর্তব্যরত কর্মকর্তা এ এস আই আরিফুল ইসলাম জানান, নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি। শ্যামলী পরিবহনের চাপাইনবাবগঞ্জ কাউন্টারে খবর দেয়া হয়েছে। তাদের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে। মরদেহ থানা হেফাজতে আছে। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS