মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
বাঘায় ৭৪৩ বোতল ফেন্সিডিল নিয়ে ভারতীয় নাগরিকসহ আটক-২

বাঘায় ৭৪৩ বোতল ফেন্সিডিল নিয়ে ভারতীয় নাগরিকসহ আটক-২

বাঘা (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহীর বাঘায় ৭৪৩ বোতল ফেন্সিডিল নিয়ে ভারতীয় নাগরিকসহ ২জনকে আটক করেছে ডিবি পুলিশের গোয়েন্দা শাখার একটি দল। মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুর গ্রামের জামাল উদ্দিনের আম বাগান থেকে তাদের আটক করা হয়েছে।

জানা যায়, ভারতের মুর্শিদাবাদ জেলার সাগরপাড়া থানার কাগমারি গ্রামের মৃত নুজবার শেখের ছেলে জামরুল ইসলাম শেখ (৩৪) নিজ দেশ থেকে ৭৪৩ বোতল ফেন্সিডিল নিয়ে বাঘা উপজেলার আলাইপুর গ্রামের মৃত খামেদ মন্ডলের ছেলে চপল আলীর (৩৫) কাছে পৌঁছে দেওয়ার জন্য আসছিল। ভারতীয় নাগরিক আলাইপুর গ্রামের জামাল উদ্দিনের আম বাগানে পৌঁছলে জেলা ডিবির এসআই ইনামুল ইসলামের নেতৃত্বে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ তাদের ২জনকে আটক করে।

এ বিষয়ে জেলা ডিবির এসআই ইনামুল ইসলাম বলেন, ভারতীয় নাগরিক জামরুল ইসলাম শেখ পদ্মা নদী পার হয়ে গোপনে মাঝে মধ্যে ফেন্সিডিল নিয়ে বাঘা এলাকার চপল আলীর কাছে পৌঁছে দিতেন। চপল আলী তার পাটনার হিসেবে ফেন্সিডিল দেশের বিভিন্নন্থানে সরবরাহ করে। সে বাঘা থানার তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে বাঘা থানায় ৫টি মাদক মামলা রয়েছে।

বাঘা থানার অফিসার ইনর্চাজ (ওসি) খায়রুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। আটক ভারতীয় নাগরিকসহ ২জনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

৩০ বার ভিউ হয়েছে
0Shares