বৃহস্পতিবার- ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ -১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
সরকারের সিংহাসন টলমল করছে: রিজভী

সরকারের সিংহাসন টলমল করছে: রিজভী

সরকারের পদত্যাগের দাবিতে মানুষ রাস্তায় নেমেছে মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, আজ সব মানুষ রাস্তায় নেমেছে। তারা চায় সরকারের পতন। এরইমধ্যে তারুণ্যের সমাবেশে, গণমিছিল, পদযাত্রা শুরু হয়েছে। এসব দেখে সরকারের সিংহাসন টলমল করছে। সরকারের চূড়ান্ত বিদায়ের জন্য মানুষ প্রস্তুতি নিচ্ছে।

রোববার বিকেলে রাজধানীর নয়াপল্টনে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ঢাকা মহানগর দক্ষিণ যুবদaaলের সাবেক সাধারণ সম্পাদক মরহুম সাগীর আহমদ সাগীরের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে ঢাকা মহানগর যুবদল। এ সময় রিজভী বলেন, প্রধানমন্ত্রী বললেন-সেন্টমার্টিন দিলে নাকি তিনি ক্ষমতায় থাকতে পারবেন। কিন্তু সেন্টমার্টিন দেওয়ার কথা কে বলেছে? কে চাচ্ছে? একটি দেশ তো বলেছে যে, আমরা বাংলাদেশের কোনো ভূখণ্ড চাইনি।

তাহলে তিনি কেনো সেটা বললেন? যদি ভূখণ্ড দেওয়ার ইতিহাস থাকে সেটা আওয়ামী লীগের। কারণ তারা তো বেরুবাড়ি দিয়েছে। তারা ক্ষমতার জন্য এগুলো করে। আর দেশবাসীকে বলে যে, দেশ নিয়ে ষড়যন্ত্র হচ্ছে। রিজভী বলেন, আজ সাগীর আহমদের মতো সাহসী নেতা আমাদের জন্য বড় প্রয়োজন। তিনি ছিলেন স্বল্পভাষী ও সদালাপী। তার মধ্যে মানবিক গুণাবলী ছিল।

আল্লাহ তাকে বেশেহত নসিব করুন। ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি সাঈদ হাসান মিন্টুর সভাপতিত্বে ও সদস্যসচিব খন্দকার এনামুল হক এনামের পরিচালনায় দোয়া মাহফিলে বক্তব্য দেন মহানগর দক্ষিণ বিএনপির মোশাররফ হোসেন খোকন, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, শফিকুল ইসলাম মিল্টন, কামরুজ্জামান দুলাল, ওমর ফারুক মুন্না, স্বেচ্ছাসেবক দলের সভাপতি এসএম জিলানী, জহির উদ্দিন তুহিন প্রমুখ। এ সময় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

১৯৩ বার ভিউ হয়েছে
0Shares