শনিবার- ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নওগাঁয় গৃহবধূকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ

নওগাঁয় গৃহবধূকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ


নওগাঁ প্রতিনিধি ঃ  নওগাঁ সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের বসনাই গ্রামের মোছাঃ মুক্তা বানু (৩২), স্বামী-মোঃ আব্দুর রউফ লিটন ও তার মেয়ে সুমি বানুকে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধ্যায় সদর উপজেলার তিলকপুর ইউনিয়নের বসনাই গ্রামে। এ মারপিটের ঘটনায় ৪জনের নাম উল্লেখ করে মুক্তা বানু বাদী হয়ে নওগাঁ সদর মডেল থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলেন আঃ ওহাব (৩২), পিতা-মৃত আঃ রহিম মোল্লা, মোঃ মোহাই মিলন (২২), পিতা-মোঃ ওসমান, মোঃ ওসমান (৫০), পিতা-মৃত আঃ রহিম, মোছাঃ মরিয়ুম বানু (৩০), স্বামী- আঃ ওহাবের বিরুদ্ধে অভিযোগ করেছে। অভিযোগ সূত্রে জানা যায় গত ২৭/০৫/২০২৩ তারিখ
সন্ধ্যা অনুমান সাড়ে ৫ টার দিকে নওগাঁ সদর মডেল থানাধীন বসনাই গ্রামে আমার নিজ বাড়িতে
পূর্ব শত্রুতার জের ধরে আমার মেয়েকে বাড়িতে উঠতে দিবে না বলে সকলে মিলে আমাদের এলোপাথারী ভাবে মারপিট করে বাড়ি থেকে বের করে দেন। আমার শরীরের বিভিন্ন স্থানে কালশিরা জখম করে। তাদের হাতে থাকা ধারালো হাসুয়া
দ্বারা আমার বাম হাতে এলোপাথারী ভাবে মারপিট করে আমার বাম হাতের বাহুতে বিভিন্ন
স্থানে লাগিয়া কাটিয়া গুরুতর জখম করে। এসময় আমার স্বামী এগিয়ে আসলে আমার স্বামীকে এলোপাথারী ভাবে মারপিট করে। পরবর্তীতে এলাকাবাসীর সহযোগিতায় আহত অবস্থায় উদ্ধার হয়ে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসা নেয়।
এবিষয়ে মোছাঃ মুক্তা বানু বলেন, আমাকে বারংবার মারধর করে এর আগেও ৩/৪ বার মারিছে আমি অসহায় তাই আমার পরিবারকে বারবার মারধর করে, তাই প্রশাসনের কাছে এর সঠিক বিচার চাই। আমাদের পরিবারের সদস্যরা বাড়িতে যেতে পারছি না তারা আমাদের ভয়ভীতি ও প্রান নাশের হুমকী প্রদান করছে তাই আমরা আতঙ্কে আছি।

বিবাদী মোঃ ওসমান বলেন, আমি মারামারি থামানোর চেষ্ট করেছি। তাদের মেয়েকে নিয়ে এই বাড়িতে আসতে পারবে না। কারন আমাদেরও ছেলে মেয়ে আছে তাদের বিয়ে দিতে হবে। এঘটনা সাজানো নাটক ছাড়া কিছুই নয়।

এবিষয়ে নওগাঁ সদর মডেল থানা অফিস ইনচার্জ ফয়সাল বিন আহসান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

২০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS