সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তত্বাবধায়ক সরকার ও নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে  — লালমনিরহাটে মির্জা ফখরুল ইসলাম আলমগীর

তত্বাবধায়ক সরকার ও নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে  — লালমনিরহাটে মির্জা ফখরুল ইসলাম আলমগীর

লালমনিরহাট প্রতিনিধি। তত্ত্বাবধায়ক সরকার ও নতুন নির্বাচন কমিশন গঠন করতে হবে বলে লালমনিরহাটের জনসভায় হুশিয়ারি মূলক বক্তব্য দিয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তিনি বলেন, সরকার টালবাহানা করে চলছে, এই নির্বাচন কমিশন ঠুনকোজগনার্থ। ইতিমধ্যে শেখ হাসিনা বলেছেন বিদেশীদের সাহায্য চাইনা, আমরাও বলি আমরাও বিদেশীদের সাহায্য চাইনা আমরা এদেশের জনগণের অধিকার ফিরিয়ে দিতে চাই।

দেশের মানুষের উদ্দেশ্য তিনি বলেন, ইউরিয়া সারের দাম আজ তিন চারগুন বেড়েছে, সকল দ্রব্যমূলের দাম তিনগুন বেড়েছে, ঘরে ঘরে চাকুরি দিতে চেয়েছিল, দেয় নাই।  রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে আর কতদিন ক্ষমতা টিকে রাখবেন, এই সরকারের আর সময় নেই মানে কেটে পড়েন, জনগণের হাতে ক্ষমতা দিয়ে নেমে পড়েন।

শনিবার (২০ মে) বিকাল ৩টায় লালমনিরহাট কালেক্টরেট মাঠে লালমনিরহাট জেলা বিএনপির আয়োজনে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উচ্চ আদালতের নির্দেশনা অধিনস্ত আদালত এবং সরকারের অবজ্ঞা, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেফতার, মিথ্যা মামলা ও পুলিশি হয়রানী, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, বিদ্যুতের লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ এবং দশ দফা বাস্তবায়নের দাবিতে লালমনিরহাট জেলা বিএনপি’র বিশাল জনসভায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির (রংপুর বিভাগ) সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল লালমনিরহাট জেলা শাখার সভাপতি অধ্যক্ষ (অবঃ) আসাদুল হাবিব দুলু সভাপতিত্ব করেন।

আসাদুল হাবিবদুলু বলেন, আপনার (আওয়ামী লীগ) কিসের শান্তি সমাবেশ করেন, দেশের মানুষের দ্রব্যমূল্যের দাম কমিয়ে দেন, দেশ নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দেন জনগণের মনে এমনিতেই শান্তি ফিরে আসবে।

উক্ত জনসভায় বিশেষ অতিথি ছিলেন বক্তব্য রাখেন বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক উইং এর সদস্য ব্যারিষ্টার রুমিন ফারহানা।

ব্যারিষ্টার রুমিন ফারহানা বলেন, ক্ষমতা চিরদিন স্থায়ী হয় না, শেখ হাসিনাকে মনে করিয়ে দেই ৭৫ সালের পরে ২১বছর ক্ষমতায় আসতে পারেন নাই, রাস্তায় রাস্তায় ঘুরছেন আপনারা, মানুষের কাছে মাফ চাইছেন, বলেছেন আর একটাবার সুযোগ দেন আর ভূল করবোনা, ২১ বছর পরে মানুষের কাছে মাফচেয়ে ক্ষমতায় আসছেন, এখন ১৫ বছরে মানুষের কষ্ট কুড়িয়েন, আগামী ১০০ বছরেও আর ক্ষমতায় আসতে পারবেন না।

উক্ত জনসভায় বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ব্যারিষ্টার হাসান রাজিব প্রধানসহ বিভিন্ন পর্যায়ের নেতারা। সঞ্চলনা করেন লালমনিরহাট জেলা বিএনপি সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা। এ সময় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

৫৯ বার ভিউ হয়েছে
0Shares