শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নড়াইলের পল্লী চিকিৎসক হত্যা মামলার আসামি গ্রেফতার

নড়াইলের পল্লী চিকিৎসক হত্যা মামলার আসামি গ্রেফতার

শরিফুল ইসলাম নড়াইল : নড়াইলের নড়াগাতী থানার তেলিডাঙ্গা গ্রামে গ্রাম্য আধিপত্য বিস্তার ও পূর্বশত্রæতার জের ধরে পল্লী চিকিৎসক আমিনুর ইসলাম খাকী হত্যা মামলার এজাহার ভুক্ত আসামি আমিনুর ফকির (৪০) কে আটক করেছে থানা পুলিশ ।

পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার (১৫ মে) রাতে গোপন সংবাদের ভিক্তিতে নড়াগাতী থানা পুলিশ গোবরাডাঙ্গা গ্রামের অভিযান চালিয়ে একই গ্রামের ওলি মিয়া ফকিরের ছেলে এজাহার ভুক্ত আসামি আমিনুর ফকির কে গ্রেফতার করেছে।

উল্লেখ্য গত ১২ মে সকাল সাড়ে ৮টার দিকে বাড়ি থেকে চান্দেরচর বাজারে নিজের চেম্বারে যাওয়ার পথে প্রতিপক্ষ আব্দুল গফফারের লোকজন আমিনুল ইসলাম খাকীর মোটরসাইকেলের গতিরোধ করে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দুপুর সাড়ে ১২টার দিকে আমিনুল মারা যান। এঘটনায় নড়াগাতি থানায় হত্যা মামলা দায়ের করে ।

এ ব্যাপারে নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা বলেন, আমিনুল হত্যা মামলার ঘটনায় এজাহার ভুক্ত আসামি আমিনুর ফকির কে গ্রেফতার করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত আছে।

২২ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS