শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগের ২৮ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৬শ ৫০ জোড়া বেঞ্চ বিতরন

সেনবাগের ২৮ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ৬শ ৫০ জোড়া বেঞ্চ বিতরন

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগের ২৮টি শিক্ষা প্রতিষ্ঠানে ৬শত ৫০ জোড়া ছোট-বড় বেঞ্চ বিতরণ করা হয়েছে। উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) সহায়তায় জাইকা অর্থায়নে এবং উপজেলা পরিষদের বাস্তবায়নে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষার গুনগত মানোন্নয়নের লক্ষ্যে সেনবাগের ২৮টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের নিকট আনুষ্ঠানিক ভাবে ওই বেঞ্চ বিতরণ করা হয়েছে।

এউপলক্ষে বুধবার (১১মে) দুপুরে উপজেলা পরিষদের হল রুমে নির্বাহী অফিসার নাজমুন নাহারের সভাপতিত্বে ও জেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় বেঞ্চ বিতরণ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জাফর আহাম্মদ চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়াম সুলতানা, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নাজিম উদ্দিন, উপজেলা প্রকৌশলী শাহিনুর আলম, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবদুস সাত্তার বিএসসি, উপজেলা মাদ্রাসার শিক্ষক সমিতির সভাপতি মাওলানা আমিরুজ্জামান প্রমুখ। আলোচনা সভা শেষে অতিথিরা আনুষ্ঠানিক ভাবে প্রতিষ্ঠান প্রধানদের নিকট ৬শত ৫০ জোড়া বেঞ্চ বিতরণ করেন।

৩১ বার ভিউ হয়েছে
0Shares