বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
লোহাগড়ার কালনার মধুমতি সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১ আহত-২

লোহাগড়ার কালনার মধুমতি সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-১ আহত-২

শরিফুল ইসলাম নড়াইল : নড়াইলের লোহাগড়া উপজেলার মধুমতি সেতুতে বেড়াতে এসে মোটরসাইকেল দূুর্ঘটনায় রাকেশ গাইন (২৩) নামে এক যুবক নিহত হয়েছে এবং মোটর সাইকেলের আরোহী প্রীতম বিশ্বাস ও তমাল নামে অপর একজন পথচারী গুরুতর আহত হয়েছে। নিহত রাকেশ গাইন নড়াইল সদর উপজেলার বাশঁভিটা গ্রামের কার্তিক গাইনের ছেলে এবং আহত প্রীতম বিশ্বাস একই গ্রামের হরিচাদ বিশ্বাসের ছেলে। এছাড়া আহত তমালের বাড়ি লোহাগড়া উপজেলার আড়িয়ারা গ্রামে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত রাকেশ গাইন ও তার বন্ধু প্রীতম বিশ্বাস বুধবার (২৬ এপ্রিল) বিকালে মোটরসাইকেল (নড়াইল হ ১১-৪৫৩২) যোগে লোহাগড়া উপজেলার কালনাস্থ মধুমতি সেতুতে ঘুরতে আসে। ঘোরাঘুরি শেষে সন্ধ্যা ৭টার দিকে তারা নড়াইলে ফেরার সময় তমাল নামের ওই পথচারীকে চাপা দিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং সেতুর ডিভাইডারের সাথে সজোরে ধাক্কা খায়। এসময় ঘটনাস্থলেই রাকেশ গাইন মারা যায় এবং অপর দুইজন গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন মোটর সাইকেল আরোহী রাকেশ , প্রীতম ও পথচারী তমালকে দ্রæত উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাকেশকে মৃত ঘোষণা করেন এবং গুরুতর আহত প্রীতম কে যশোর সদর হাসপাতালে এবং তমালকে ঢাকায় রেফার্ড করেন।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দীন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় লোহাগড়া থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। নিহত রাকেশের লাশ ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহতদের উন্নত চিকিৎসার জন্য যশোর ও ঢাকায় পাঠানো হয়েছে।

৫২ বার ভিউ হয়েছে
0Shares