বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পাবনায় দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার-৪

পাবনায় দেড় কোটি টাকার হেরোইনসহ গ্রেপ্তার-৪

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

র‌্যাব-১২ অভিযানে পাবনার ঈশ্বরদী শহর থেকে চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার ব্যক্তিদের মধ্যে তিনজন নারী রয়েছেন। তাদের কাছ থেকে ১ কেজি ৪৬৫ গ্রাম হেরোইন এবং মাদক বিক্রির ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলা সদরের ষ্টেশন রোড জনতা ব্যাংকের সামনের সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, রাজশাহীর গোদাগাড়ী উপজেলার চর-আষারিয়াদহ ইউনিয়নের দিয়াড় মানিকচক গ্রামের সেরাজুল ইসলামের স্ত্রী মেরজাহাতুন (৩৬), চর-বোয়ালমারী গ্রামের মৃত সেত্তাজ আলীর মেয়ে গোলবাহার (৫০), নওগাঁর আত্রাই উপজেলায় পারকাসুন্দিয়া গ্রামের সেরাজুল ইসলামের মেয়ে শেনারা খাতুন (২১) ও ঈশ্বরদীর পিয়ারাখালী এলাকার আজম মন্ডলের ছেলে ইমরান (২৭)।

এ ব্যাপারে র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার তৌহিদুল মবিন খান জানান, গ্রেপ্তার ব্যক্তিরা পরস্পর যোগসাজশে রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত থেকে হেরোইন পরিবহন করে নিয়ে এসে ঈশ্বরদীর মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে আসছিলেন। এরই ধারাবাহিকতায় হেরোইনের একটি বড় চালান নিয়ে এলে র‌্যাব-১২-এর একটি দল তাঁদের হাতেনাতে গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা এসব কথা স্বীকার করেছেন।

তিনি আরও বলেন, আন্তর্জাতিক বাজার হিসেবে উদ্ধার করা হেরোইনের মূল্য প্রায় ১ কোটি ৩৯ লাখ টাকা। এর আগে এত বড় চালান ধরা পড়েছে কি না, তা তাঁদের জানা নেই।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাতে থানায় একটি মামলা করেছেন।

৫০ বার ভিউ হয়েছে
0Shares