শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীর এক ব্যক্তির আত্মহত্যা:

রাজশাহীর এক ব্যক্তির আত্মহত্যা:

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী জেলার পুঠিয়ায় মেহেদী হাসান (৩৭) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছে। নিজ শয়নকক্ষে তীরের সাথে গলায় প্যান্ট পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

মঙ্গলবার (১৪ মার্চ) দুপুর ১ টার দিকে পৌর সদরের কাঁঠালবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। তার পিতা মাওলানা মমিনুল ইসলাম বিড়ালদহ কামিল মাদরাসা’র শিক্ষক ছিলেন। তার পারিবারিক সূত্র জানায়, গতকাল সোমবার বিষপানে মেহেদী আত্মহত্যার চেষ্টা করেন। মঙ্গলবার সকাল আটটার দিকে তিনি গলায় প্যান্ট পেঁচিয়ে ঘরের তীরের সাথে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেন। পরে দুপুরে তার বাবা মসজিদে নামাজ পড়তে গেলে নিজ শয়নকক্ষে একই কায়দায় আত্মহত্যা করেন তিনি। তারা বাবা নামাজ পড়ে বাড়িতে ফিরে ঘরের তীরের সাথে তাকে গলায় প্যান্ট পেঁচিয়ে ঝুলে থাকতে দেখেন। প্রতিবেশিদের ডেকে মেহেদীকে ঝুলে থাকা অবস্থা থেকে নামিয়ে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ৭নং, ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল আবেদীন জানান, মেহেদী মাদকসেবি ছিলেন। তার পরিবার যথেষ্ট চেষ্টা করেছে তাকে সুস্থ জীবন যাপনে ফেরাতে। ঘটনাস্থলে পুঠিয়া থানার তদন্ত কর্মকর্তা আব্দুল বারী জানান, মেহেদী তিনি মাদক সেবন করতেন। তিনি সুস্থ ছিলেন না। তার ময়না তদন্ত না করাতে পরিবারের লোকজন আমাদের অনুরোধ করেছেন।

৪২ বার ভিউ হয়েছে
0Shares