শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে ১০ দফা দাবীতে বিএনপির পৃথক বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত।

ডোমারে ১০ দফা দাবীতে বিএনপির পৃথক বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত।

 রবিউল হক রতন , ডোমার( নীলফামারী)  প্রতিনিধিঃ নিলফামারীর ডোমারে উপজেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও পথসভা অনিষ্ঠিত হয়েছে।
১৬ জানুয়ারী সোমবার বিকাল ৪টায় কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসাবে ১০ দফা দাবী ও বিদ্যুতের দাম বারানোর প্রতিবাদে ডোমার উপজেলা বিএনপি বিক্ষোভ মিছিল ও পথসভার আয়োজন করে। উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর আক্তারুজ্জামান সুমনের থানা রোডস্থ মার্কেট থেকে বিক্ষোভ মিছিলটি মুচির মোড়ে এলে মিছিলটি পুলিশি বাধায় ঘুরিয়ে আবারও থানা মোড় হয়ে তার মার্কেটের সামনে শেষ হয়। এরপর সেখানেই উপজেলা বিএনপি সভাপতি ও ভোগদাবুড়ী ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলাম কালুর সভাপতিত্বে পথসভায় মিলিত হয়। পথ সভায় কালু খালেদা জিয়ার মুক্তি, তত্বাবধাক সরকারের অধিনে নির্বাচন, বিদ্যুত ও নিত্য প্রয়োজনিয় দ্রব্যমুল্যের দাম বৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন।
এসময় উপজেলা যুবদলের আহবায়ক ইফতেখারুল আলম তিতুমির, সদস্য সচিব শাহিন আলম শান্ত, পৌর যুবদল আহবায়ক শরিফুল আলম পাপ্পু, সদস্য সচিব আশিকুর রহমান, ছাত্রদল সদস্য সচিব আশরাফুল আলম, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আনোয়ার হোসেন, যুবনেতা লোকমান হোসেন লাভলু, বোড়াগাড়ী ইউনিয়ন যুবদল আহবায়ক আনু, প্রভাষক জাহাঙ্গীর আলম, প্রভাষক মোস্তফা সহ বিভিন্ন ইউনিয়নের সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মিগন উপস্থিত ছিলেন।
অন্যদিকে পৌর বিএনপি সভাপতি আনিছুর রহমান আনু, সাঃ সম্পাদক মোজাফফর আলী, উপজেলা ছাত্রদল আহবায়ক জাহিদুল ইসলামের নেত্রীত্বে আরেকটি মিছিল বের হয়।
২৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS