বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
<span class="entry-title-primary">বাগমারায় প্রাক্তন শিক্ষার্থীদের ক্রিকেট ব্যাচ টুর্ণামেন্টের উদ্বোধন</span> <span class="entry-subtitle">বাগমারায় প্রাক্তন শিক্ষার্থীদের ক্রিকেট ব্যাচ টুর্ণামেন্টের উদ্বোধন</span>

বাগমারায় প্রাক্তন শিক্ষার্থীদের ক্রিকেট ব্যাচ টুর্ণামেন্টের উদ্বোধন বাগমারায় প্রাক্তন শিক্ষার্থীদের ক্রিকেট ব্যাচ টুর্ণামেন্টের উদ্বোধন

নাজিম হাসান,রাজশাহী থেকে:
রাজশাহীর বাগমারায় প্রাক্তন ছাত্রদের নিয়ে শুরু হয়েছে ক্রিকেট ব্যাচ টুর্ণামেন্ট ২০২২। উপজেলা পর্যায়ে গত ২০০০ সাল থেকে ২০২১ সালের শিক্ষার্থীদের নিয়ে ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়। ঈদের ছুটি উপলক্ষে প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে ব্যাচ টুর্ণামেন্টের আয়োজন করা হয়। উক্ত টুর্ণামেন্টে প্রাক্তন শিক্ষার্থীদের ১৬টি ব্যাচ অংশ গ্রহণ করে। প্রতি ব্যাচের টাইসেট ফি ৮০০ টাকা।

 

ঈদের পরদিন সকাল সাড়ে ৮ টায় মচমইল বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে শুরু হয় টুর্ণামেন্ট। ব্যাচ টুর্ণামেন্ট ঘিরে সকাল থেকেই মাঠের চারিপাশে নিজ নিজ দলের খেলোয়াড় সহ দর্শকের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

 

ভিন্ন ভিন্ন রঙ্গের জার্সি পরে ব্যাচ টুর্ণামেন্টে অংশ নেয় খেলোয়াড়রা। এরই মধ্যে প্রথম দিনে ব্যাচ টুর্ণামেন্টে প্রথম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়েছে।

ব্যাচ ভিত্তিক এই ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধনী খেলায় ২০০২ সালের ব্যাচকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে উঠে ২০০৬ সালের ব্যাচ। দিনের আরেক খেলায় ২০০৯ সালের ব্যাচ ২০১২ সালের ব্যাচকে হারিয়ে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত করে। দ্বিতীয় রাউন্ডের খেলায় অংশ নেয় ২০০৬ সালের ব্যাচ এবং ২০০৯ সালের ব্যাচ।

 

দিনের ৫টি খেলা শেষে কোয়াটার ফাইনালে ঠাঁই করে নেয় ২০০৯ সালের ব্যাচ। আগামী ৭ মে অনুষ্ঠিত হবে উক্ত ব্যাচ টুর্ণামেন্টের ফাইনাল খেলা।

৬১ বার ভিউ হয়েছে
0Shares