শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
যশোরের শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে কম্পিউটার অপারেটর নিহত আহত ১

যশোরের শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে কম্পিউটার অপারেটর নিহত আহত ১

শার্শা(যশোর) সংবাদদাতাঃ যশোরের শার্শায় সড়ক দুর্ঘটনায় জান্নাতুল ফেরদৌস নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি শার্শা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে কম্পিউটার অপারেটর হিসাবে কর্মরত ছিলেন।

যশোর বেনাপোল মহাসড়কের পাশে নাভারণ বাজারে অবৈধ ভাবে গড়ে উঠা ভাসমান দোকান পাটের কারণে মঙ্গলবার সকাল ৯ টার সময় শার্শার নাভারণ কলেজের সামনে মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তার মৃত্যু হয়। এ ঘটনায় নূর ইসলাম নামে অপর একজন আহত হয়েছে। নিহত জান্নাতুল ফেরদৌস মনিরামপুর উপজেলার মদনপুর গ্রামের মশিয়ার গাজীর মেয়ে।

আহত নূর ইসলাম ঝিকরগাছা উপজেলার মাগুরা গ্রামের মৃত ওজিউল্ল্যাহ এর ছেলে। নাভারণ হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ আব্দুল্লা আল মামুন জানান, শার্শা পল্লী বিদ্যুৎ জোনাল অফিসে কম্পিউটার অপারেটর সহকর্মী নূর ইসলামের সাথে মটর সাইকেল যোগে শার্শার উদ্দেশ্যে রওনা হলে প্রতিমধ্যে নাভারণ বাজারে পৌছালে ভ্যানের সাথে মোটরসাইকেলর ধাক্কা লেগে জান্নাতুল ফেরদৌস সড়কের উপরে পড়ে যায়। এ সময় বিপরিত দিক থেকে আসা একটি দ্রæত গতীর ট্রাক তার মাথার উপর দিয়ে পিষে দিয়ে চলে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পারিবারের স্বজনদের অনুরোধে নিহতের পরিবারের কাছে লাশ হস্থান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

৩০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS