মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মোহনপুরে ৬ দিন থেকে নিখোঁজ মাদ্রাসার ছাত্র

মোহনপুরে ৬ দিন থেকে নিখোঁজ মাদ্রাসার ছাত্র

 রাজশাহী মোহনপুর থেকে রতন মাস্টারঃ  রাজশাহী  মোহনপুর উপজেলার ধূরইল ইউনিয়নের ধূরইল পশ্চিম পাড়ার আমিনুলেের ছেলে আবু হুসাইন (১২) নামে এক হাফেজিয়া মাদ্রাসার ছাত্র গত ছয় দিন ধরে  নিখোঁজ রয়েছে। গত শনিবার (১৭ডিসেম্বর) বিকেলে মাদ্রাসার উদ্দেশ্যে নিজ বাড়ি থেকে বের হওয়ার পর থেকে সে নিখোঁজ রয়েছে।নিখোঁজ ছাত্র রাজশাহী জেলার জামিয়া কারিনিয়া ছোট বনগ্রাম বারো রাস্তার মোড় মহানগর রাজশাহীর হাফেজিয়া মাদ্রাসায় পড়াশোনা করে। এবিষয়ে ১৯ ডিসেম্বর মোহনপুর থানায় সাধারন ডায়েরি(জিডি)করেছেন হুসাইনের পিতা আমিনুল ইসলাম । সাধারণ ডায়েরি নাম্বার- ১০৩৩

পারিবারিক সুত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৫ ডিসেম্বর২০২২) মাদ্রাসা থেকে বাড়িতে আসে হুসাইন। (১৭ ডিসেম্বর শনিবার) বাসা থেকে হুসাইন কে তার পিতা আমিনুল ইসলাম মোহনপুর উপজেলার  ত্রিমোহনী বাজারে মাদ্রাসাতে যাওয়ার জন্য সিএনজিতে তুলে দেয়। পরদিন (১৮ ডিসেম্বর) রবিবার হুসাইন এর পিতা সেই মাদ্রাসার হুজুরকে ফোন দিয়ে ছেলের খবর জানতে চাইলে হুজুর বলে আপনার ছেলে তো মাদ্রাসায় আসেনি। এমন খবরে ভেঙ্গে পড়েন হুসাইন এর পরিবার। বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর না পেয়ে মোহনপুর থানায় সাধারন ডায়েরি করেন।

এ বিষয়ে মাদ্রাসার সাধারণ শিক্ষক মো.ইমরান হুসাইন এর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমাদের মাদ্রাসাতে বাচ্চাদের খুব যত্নে রাখা হয়। হুসাইন বাসাতে গিয়ে আর মাদ্রাসাতে আসেনি।

হুসাইন এর সন্ধান পেলে ০১৭৪০-৯২৮৩৬২ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ করেছেন বাবা আমিনুল ইসলাম । মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম বাদশাহ বিষয়টি নিশ্চিত করে বলেন,নিখোঁজ মাদ্রাসা ছাত্রের সন্ধানে কাজ করছে পুলিশ।

৮০ বার ভিউ হয়েছে
0Shares