শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ছাত্রলীগের হামলায় দক্ষিণ সুরমা থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত আল আমিন আহত

ছাত্রলীগের হামলায় দক্ষিণ সুরমা থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত আল আমিন আহত

সিলেট প্রতিনিধি : সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোল্লারগাঁও ইউনিয়ন ছাত্রলীগের অতর্কিত হামলায় উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত আল আমিন আহত হয়ে একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।মঙ্গলবার(১ সেপ্টেম্বর)বিকাল ৩টায় মকনের দোকান নামক স্থানের সামনে পূর্ব বিরোধের জেরে মোল্লারগাঁও ছাত্রলীগের ৭/৮ জনের সংঘবদ্ধ হয়ে দক্ষিণ সুরমা থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত আল আমিনের উপর অতর্কিত হামলা চালায়।
স্থানীয় সূত্রে জানা যায়, রাহাত আল আমিন বিকাল ৩টায় মকন মিয়ার দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় পূর্ব পরিকল্পিতভাবে উৎপেতে থাকা ছাত্রলীগের ৭/৮ জন কর্মী তাহার পথরোধ করে রাখে। এসময় ছাত্রদল নেতা রাহাত কিছু বুঝে উঠার আগেই তাহার উপর অতর্কিত হামলা চালায়। হামলার একপর্যায়ে রাহাত আল আমিন মাঠিতে লুঠিয়ে পড়লে ছাত্রলীগের কর্মীরা জয় বাংলা স্লোগান দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয় লোকের সহায়তায় তাকে একটি প্রাইভেট হাসপাতাল হেলথ কেয়ার এন্ড ট্রমা সেন্টারে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
আহত রাহাত আল আমিনের ভাই ফরহাদ আহমদ জানান, রাজনৈতিক প্রতিহিংসার কারণেই এই হামলার ঘটনা ঘটেছে। ইতিপূর্বেও আমার ভাই রাহাতকে প্রাণে হত্যার উদ্দেশ্যে আরো কয়েকবার আক্রমণ করিয়া আহত করা হয়েছে। তিনি এই ঘটনার সাথে জড়িত ছাত্রলীগ নেতা ফজল আহমদ, দবির হোসেনসহ অন্যান্যদের বিরোদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবেন বলে জানান।
এই বিষয়ে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, এ ব্যাপারে কোন অভিযোগ আসে নাই। অভিযোগ আসলে তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

১২০ বার ভিউ হয়েছে
0Shares