শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেগমগঞ্জে ক্যান্সারের যন্ত্রণায় গৃহবধ‚র আত্মহত্যা

বেগমগঞ্জে ক্যান্সারের যন্ত্রণায় গৃহবধ‚র আত্মহত্যা

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার এলাকার আলিপুর ক্যান্সার রোগের যন্ত্রণা সয্য করতে না পেরে হাসিনা ইয়াসমিন (৫০) নামে এক গৃহবধ‚র আত্মহত্যা করেছে । শনিবার (১০ ডিসেম্বর) দুপুর দেটার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার আলিপুর এলাকায় ওই ঘটনা ঘটে। নিহত হাসিনা ইয়াসমিন ওই এলাকার জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ মনোয়ারুল আজিমরে স্ত্রী।

পুলিশ জানায়, হাসিনা ইয়াসমিন দীর্ঘদিন ধরে ক্যান্সার রোগে ভুগছিলেন। গত কয়েক দিন ধরে তার রোগের মাত্রা বেড়ে যায়। এ নিয়ে তিনি দীর্ঘদিন থেকে হতাশায় ভুগছিলেন। শনিবার দুপুরে তার স্বামী যোহরের নামাজ পড়তে যায়। এ সময় পরিবারের সদস্যদের অগোচরে তিনি শয়নকক্ষে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ।

তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে দেখতে পেয়ে দ্রæত উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহের প্রাথমিক সুরতহাল রির্পোট করেন।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর জাহেদুর হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,কান্স্যার রোগের যন্ত্রা সয্য করতে না পারায় অতিষ্ঠ হয়ে হতাশা থেকে ওই গৃহবধ‚ আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। কোন অভিযোগ না থাকায় মরদেহ ময়না তদন্ত ছাড়া পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

৩৭ বার ভিউ হয়েছে
0Shares