শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নোয়াখালীতে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

নোয়াখালীতে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী, নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সদর উপজেলায় নেয়াজপুর ইউনিয়নের হাসনপুর গ্রামের কবির মাস্টার বাড়ির থেকে মোঃ ইয়াছিন (১৮) নামের একে কলেজ ছাত্রের লাশ উদ্ধার করেছে সুধারাম থানা পুলিশ। শোঃ ইয়াছিন কবিল মাষ্টার বাড়ির মৃত জামাল উদ্দিনের ছেলে এবং সোনাপুর ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলো।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর ২টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।

স্থানীয় স‚ত্রে জানা যায়, নিহত ইয়াছিনের পরিবারের সদস্য ঢাকায় বসবাস করে। তার বাবা মারা যাওয়ার পর থেকে সে গ্রামের বাড়িতে একাই থাকত। শুক্রবার সকাল পৌনে ৯টার পর্যন্ত ইয়াছিনের কোনো সাড়া শব্দ না পেয়ে বাড়ির লোকজন তার ঘরের দরজা ভেঙ্গে ঘরে ঢুকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পায়।

পরে খবর পেয়ে পুলিশ বেলা ১১টার দিকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পেয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।ময়ণাতদন্তের রিপোর্ট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওযা হবে।

৮০ বার ভিউ হয়েছে
0Shares