সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূর যাবজ্জীবন 

সিরাজগঞ্জে শাশুড়িকে হত্যার দায়ে পুত্রবধূর যাবজ্জীবন 

 সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের  উল্লাপাড়ায় আমেনা বেগম নামের এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যার দায়ে তার ছেলের বউ অজিরন বেগমকে (৩৯) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।
একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত।  সোমবার (৩১ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ফজলে খোদা মো. নাজির আসামির উপস্থিতিতে এ দণ্ডাদেশ প্রদান করেন।
সাজাপ্রাপ্ত নজিরন বেগম সলঙ্গা থানার নাইমুড়ী গ্রামের শাহ আলমের স্ত্রী এবং একই থানার গুদারচর গ্রামের মৃত শাকের প্রামাণিকের মেয়ে।আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।মামলা সূত্রে জানা যায়, নাইমুড়ী গ্রামের সাখাওয়াত হোসেনের ছেলে শাহ আলমের সঙ্গে বিয়ে হয় নজিরন বেগমের ।বিয়ের পর থেকেই শাশুড়ি আমেনা বেগমের সঙ্গে ঝগড়া-বিবাদ লেগেই থাকতো। ঘটনার দিন ২০০৯ সালের ১৪ সেপ্টেম্বর সারাদিন বউ-শাশুড়ির ঝগড়া সব সময় লেগেই থাকতো। ওইদিন বাড়িতে কেউ না থাকার সুযোগে নজিরন বেগম তার শাশুড়ি আমেনা বেগমকে শ্বাসরোধে করে  হত্যা করেন। এ ঘটনায় শ্বশুর সাখাওয়াত হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলার শুনানিকালে ১৫ জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ করা হয়। শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়া বিচারক  এ রায় ঘোষণা করেন।
১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS