শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে জাতীয় পার্টির উপজেলা দিবস পালন

ডোমারে জাতীয় পার্টির উপজেলা দিবস পালন

রবিউল হক রতন, ডোমার( নীলফামারী) প্রতিনিধি: নীলফামারীর ডোমারে উপজেলা জাতীয় পার্টির আয়োজনে ডোমার প্রেসক্লাব হলরুমে বিকালে উপজেলা দিবস উপলক্ষে জাতীয় পার্টির আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আগত জাতীয় পার্টির নারী এবং পুরুষ কর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

জাতীয় পার্টির ডোমার উপজেলা সভাপতি আসাদুজ্জামান চয়নের সভাপতিত্বে উপজেলা দিবস উপলক্ষে আলোচনা সভায় অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় সদস্য ও নীলফামারী জেলা মহিলা দলের আহ্বায়ক তৌহিদা জ্যোতি।

এ সময় পাঙ্গা মটকপুর ইউনিয়নের সাধারন সম্পাদক মশিউর রহমানের সঞ্চালনায় কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক সার্জেন্ট অবঃ তৌহিদুল ইসলাম, ডোমার সদর ইউপি সদস্য আব্দুল মজিদ ও ইসমাইল হোসেন, কেতকিবাড়ি ইউনিয়নের সভাপতি আমিনুল ইসলাম, সোনারায় ইউনিয়ন সভাপতি সার্জেন্ট অবঃ জুলফিকার আলী, ডোমার সদর ইউনিয়নের সাধারন সম্পাদক সমসের আলী, ডোমার পৌর ১নং ওয়ার্ডের সভাপতি রোস্তম আলী, পৌর মহিলা ওয়ার্ডের সভাপতি মোছাঃ বানু প্রমুখ।

আলোচনা সভায় উপজেলার বিভিন্ন নেতা-কর্মীদের উদ্দেশ্যে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আসাদুজ্জামান চয়ন বলেন, দেশের উন্নয়ন ও আইন প্রতিষ্ঠার জন্য উপজেলা প্রতিষ্ঠা করেছেন পার্টির প্রেসিডেন্ট মরহুম হুসাইন মুহাম্মদ এরশাদ।

তিনি আরো বলেন, যতই ষড়যন্ত্র চলুন না কেন আগামীর নির্বাচন জাতীয় পার্টিকে বাদ দিয়ে সম্ভব নয়। তাই তিনি দলের সকল স্ত্ররের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।

২৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS