বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
কুয়েত বৌদ্ধ সমিতির নব গঠিত কমিটির শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন

কুয়েত বৌদ্ধ সমিতির নব গঠিত কমিটির শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন

জস্ব সংবাদদাতা। কুয়েত বৌদ্ধ সমিতির নতুন কমিটির শপথ গ্রহন বাংলাদেশী বৌদ্ধ সমিতি কুয়েতের উপদেষ্টা পরিষদের উদ্যোগে আগামী ২০২২-২০২৪ নব নির্বাচিত কার্যকরী কমিটির শপথ গ্রহন অনুষ্টান ১৪ অক্টোবর শুক্রবার স্থানীয় সময় বিকাল ৫ টায় কুয়েত সিটির নিউ রাজধানী একটি হোটলে আনন্দ উল্লাসের মধ্যে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শুরুতেই পঞ্চশীল প্রার্থনা পরিচালনা করেন সাবেক ধর্মীয় সম্পাদক উত্তম বড়ুয়া, সুমন রাজ বড়ুয়া যৌথ উপস্থাপনায় উপদেষ্টা বটন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্টানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধান উপদেষ্টা আশোক বড়ুয়া, সর্ব উপদেষ্টা স্বপন বড়ুয়া, নরেশ বড়ুয়া। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত হয়ে, নবনির্বাচিত কার্যকরি কমিটি ও বিগত বিদায়ী কমিটিকে পুস্পমাল্য দিয়ে বরণ ও শুভেচ্ছা জানান যথাক্রমে উওম বড়ুয়া, চন্দন বড়ুয়া, দোলন বড়ুয়া কেনী বড়ুয়া। উদ্বোধনী ভাষণ ও বিদায়ী সম্পাদকীয় প্রতিবেদন পেশ করেন উপদেষ্টা উওম বড়ুয়া, বাবুল বড়ুয়া।
গত ৯ সেপ্টেম্বর অনুষ্টিত হওয়া মনোনীত  বিজয়ী দের ও ২০২২- ২০২৪ পূর্ণাঙ্গ কমিটিকে শপথ বাক্য পাঠ করান প্রধান উপদেষ্টা অশোক বড়ুয়া।
সদ্ধর্মের অগ্রগতি ও মানবতায় আমরা বদ্ধপরিকর এই স্লোগান কে সামনে রেখে, সংগঠনের কার্যক্রম কে আরো গতিশীল করার আশাবাদ ব্যক্ত করে সবার সহযোগিতা কামনা করে প্রতিক্রিয়া প্রকাশ করে বক্তব্য রাখেন নবনির্বাচিত সভাপতি,- দুলাল কান্তি বড়ুয়া, সাধরণ সম্পাদক – মিঠুন বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক – লিটন বড়ুয়া, অর্থ সম্পাদক চন্দন বড়ুয়া, ধর্মীয় সম্পাদক রোমেল মুৎসুদ্দি, উক্ত শপথ গ্রহন অনুষ্টানে অন্যদের মাঝে বক্তব্য রাখেন বাবুল বড়ুয়া, বিজয় বড়ুয়া, রয়েল বড়ুয়াসহ প্রমুখ। পরিশেষে উৎসবের আমেজে উপস্থিতদ সকলকে নব-নির্বাচিত কার্যকরি কমিটির সৌজন্যে এক নৈশ ভোজের মধ্যে এবারের অনুষ্ঠান শেষ হয়।
২৩৭ বার ভিউ হয়েছে
0Shares