শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে আ”লীগের আয়োজনে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত।

ডোমারে আ”লীগের আয়োজনে শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত।

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডোমারে উপজেলা আ”লীগের আয়োজনে নানা কর্মসূচীর মধ্য দিয়ে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা শেখ হাসিনার ৭৬ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।
বুধবার ২৮ সেপ্টেম্বর বিকেলে উপজেলা আ”লীগের দলীয় কার্যালয় থেকে ব্যান্ড পার্টিসহ একটি বর্ণাঢ্য আনন্দ র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ডোমারের ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠন নাট্য সমিতি মিলনায়তনে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত শেষে কেক কেটে আলোচনা সভায় মিলিত হয়।
উপজেলা আ”লীগের সহ-সভাপতি মশিউর রহমানের সভাপতিত্বে জন্মদিনের আলোচনা সভায় বক্তব্য রাখেন, নীলফামারী জেলা আ”লীগের সহ-সভাপতি ও শিক্ষাবিদ অধ্যাপক খায়রুল আলম বাবুল, উপজেলা আ”লীগের সভাপতি মনোয়ার হোসেন, সহ-সভাপতি করিমুল ইসলাম,আরমিন আক্তার, উপজেলা আ”লীগের সাধারণ সম্পাদক মঞ্জরুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গনেশ কুমার আগরওয়ালা, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ আহমেদ শান্তু, আব্দুল মালেক সরকার, আসমা সিদ্দিকা বেবি, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক রফিকুজ্জামান রুবেল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মানিক, পৌর ছাত্রলীগের সভাপতি পাপন প্রমুখ।
এসময় উপজেলা আ”লীগসহ সহযোগী সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভা থেকে আগত দলীয় নেতাকর্মীরা আনন্দ র‍্যালী, দোয়া মাহফিল এবং আলোচনা সভায় উপস্থিত ছিলেন।
উক্ত দোয়া মাহফিল পরিচালনা করেন ডোমার বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি মাওলানা আলহাজ্ব মাহমুদ বিন আলম।
৮৩ বার ভিউ হয়েছে
0Shares