সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

গোলাপগঞ্জে ‘টাউন হল মিটিং’ সভা অনুষ্ঠিত


গোলাপগঞ্জ প্রতিনিধি: গোলাপগঞ্জে কোভিড-১৯ প্রতিরোধ ঝুঁকি নিরুপণ যোগাযোগ জনসস্পৃক্ততা এবং টিকা বার্তা যোগাযোগ জোরদার করণ কর্মসূচির অংশ হিসেবে স্বাস্থ্যবিভাগসহ সরকারের সংশ্লিষ্ট বিভাগসমুহের সাথে “টাউন হল মিটিং” সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (২৮ সেেেপ্টম্বর) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এআরডির নির্বাহী পরিচালক মো: কাজী আলমের সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় উপকূল সমাজ উন্নয়ন সংস্থা কর্তৃক বাস্তবায়নাধীন কোভিড ১৯ প্রতিরোধ, ঝুঁকি নিরুপণ, যোগাযোগ সম্পৃক্তকরণ ও টিকা বার্তা যোগাযোগ জোরদারকরণ প্রকল্প নিয়ে আলোচনা করা হয়।

এতে বক্তারা বলেন, ইতিপূর্বে পৃথিবীতে করোনার থাবায় অনেক মানুষ প্রাণ হারিয়েছে। পরিবারের সদস্যরা করোনা আক্রান্ত হলে নিজের মা-বাবা, ভাই-বোন থেকে আলাদা থেকেছে। সারা বিশ্বের মানুষ কঠিন দূর্বিষহ সময় পার করেছে। এখন আবারো আক্রান্তের সংখ্যা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। এখনো করোনার টিকা যারা গ্রহন করেনি। তাদেরকে বুঝিয়ে টিকা গ্রহন ও সচেতনতার মাধ্যমে টিকা গ্রহনের জন্য জোর দেন।

এডাবের কোভিড-১৯ প্রকল্পের জেলা সমন্বয়কারী শওকত হাসান আকঞ্জীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মিজ মৌসুমী মান্নান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রব্বানী ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো: নুরুল হক।

সভায় গোলাপগঞ্জের বিভিন্ন পর্যায়ের সরকারি বেসরকারি কর্মকর্তাবৃন্দ অংশ নেন।

২৪ বার ভিউ হয়েছে
0Shares