শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বেতন-ভাতা বৃদ্ধি ও পদোন্নতি দেয়ায় প্রধানমন্ত্রীকে ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সোসাইটি জেলা শাখার অভিনন্দন

বেতন-ভাতা বৃদ্ধি ও পদোন্নতি দেয়ায় প্রধানমন্ত্রীকে ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সোসাইটি জেলা শাখার অভিনন্দন

মাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি  ;  ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষকদের বেতন-ভাতা বৃদ্ধি ও পদোন্নতি দেয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ স্বতন্ত্র ও সংযুক্ত ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সোসাইটি দিনাজপুর জেলা শাখা।
সোমবার (১২ সেপ্টেম্বর) বাংলাদেশ স্বতন্ত্র ও সংযুক্ত ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সোসাইটি দিনাজপুর জেলা শাখার এক সভা দিনাজপুর শহরের কালিতলাস্থ সোনাপীর দাখিল মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ওই সভা থেকে ইবতেদায়ী শিক্ষকদের বেতন-ভাতা বৃদ্ধি ও পদোন্নতি দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
স্বতন্ত্র ও সংযুক্ত ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সোসাইটি দিনাজপুর জেলা শাখার সভাপতি মাওলানা মোঃ ওয়াজেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাওঃ মোঃ হাফিজুর রহমান। সভায় সোনাপীর ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মোঃ রিপন আলী, সহকারী শিক্ষক মোছাঃ খাইরুল নাহারসহ শিক্ষক সোসাইটির অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি শিক্ষক সোসাইটির সিনিয়র সহ-সভাপতি মাওলানা মোঃ হাফিজুর রহমান জানান, আমাদের ৮ দফা দাবীর মধ্যে প্রধান দাবিটি মেনে নেয়ায় আমরা গর্বিত ও আনন্দিত।
উল্লেখ্য, স্বতন্ত্র ও সংযুক্ত ইবতেদায়ী শিক্ষক সোসাইটির অন্য ৭টি দাবীর মধ্যে ইবতেদায়ী মাদ্রাসার নিজস্ব ভবন নির্মাণ, প্রাথমিকের ন্যায় ইবতেদায়ী শিক্ষকদের প্রশিক্ষণের ব্যবস্থা করা, পৃথক অধিদপ্তর করা, উপবৃত্তির ব্যবস্থা করা, টিফিনের ব্যবস্থা ও পৃথক শিক্ষা প্রশাসন গঠন উল্লেখযোগ্য।
৩৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS