শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সহকর্মীদের হামলার শিকার পটুয়াখালীতে সংখ্যালঘু দুই আইনজীবী

সহকর্মীদের হামলার শিকার পটুয়াখালীতে সংখ্যালঘু দুই আইনজীবী

পটুয়াখালী প্রতিনিধি : হিন্দু বৌদ্ধ খৃষ্টান যুব ঐক্য পরিষদ পটুয়াখালী জেলা শাখার সভাপতি ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক এ্যাডভোকেট সঞ্জয় কুমার খাসকেল এবং তার সহোদর পটুয়াখালী আইনজীবী সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ও এপিপি এ্যাডভোকেট সুব্রত কুমার শীল শুভ্র সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় তাদের কোর্ট চেম্বার এনেক্স ভবনের দোতলার ২২৭ নম্বর কক্ষে এ হামলার ঘটনা ঘটে। বর্তমানে তারা পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

হিন্দু বৌদ্ধ খৃষ্টান যুব ঐক্য পরিষদ পটুয়াখালী জেলা শাখার সভাপতি ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ পটুয়াখালী জেলা শাখার সাধারন সম্পাদক এ্যাডভোকেট সঞ্জয় কুমার খাসকেল বলেন, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে একটি মামলার বিষয় নিয়ে সহকর্মী এ্যাডভোকেট মাসুদ মৃধার সাথে তার কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে এ্যাডভোকেট মাসুদ মৃধা তার চেম্বার ত্যাগ করে বেরিয়ে যান। কিছুক্ষন পরে এ্যাডভোকেট মাসুদ মৃধার নেতৃত্বে এ্যাডভোকেট শাহাবুদ্দিন সাবু ও এ্যাডভোকেট সুজনসহ চার/পাঁচ জনের একটি দল তাদের চেম্বারে ঢুকে অতর্কিত হামলা চালায়। এসময় তাকে চেয়ার দিয়ে আঘাত করতে গেলে তার সহোদর পটুয়াখালী আইনজীবী সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ও এপিপি এ্যাডভোকেট সুব্রত কুমার শীল শুভ্র তা প্রতিহত করতে এগিয়ে যান। চেয়ারের আঘাত শুভ্রর হাতে লেগে হাত গুরুতর জখম হয় এবং সঞ্জয়ের হাতের তালু, মাথা ও নাকে লেগে মারাত্মক রক্তাক্ত জখম হয়। এছাড়া অভিযুক্তরা তাদেরকে তালা দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। হামলাকারীরা সঞ্জয়ের মাথা ফেটে রক্ত বের হতে দেখে পালিয়ে যায়। তাদের ডাক চিৎকারে আইনজীবী সমিতির সদস্য এ্যাডভোকেট আবির তাদের উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

পটুয়াখালী আইনজীবী সমিতির যুগ্ম সাধারন সম্পাদক ও এপিপি এ্যাডভোকেট সুব্রত কুমার শীল শুভ্র বলেন, এ বিষয়ে আইনজীবী সমিতির সভাপতি ও সাধারন সম্পাদকের বরাবরে অভিযোগ দেয়া হয়েছে। আগামী রবিবার দুপুরে আইনজীবী সমিতি এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করবেন।

পটুয়াখালী জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট এম. শাহাবুদ্দিন বলেন, ঘটনাটি শুনেছি, বিষয়টি খুবই দুঃখজনক। আগামী রবিবার আমরা সিনিয়ররা বসে এ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করবো।#

৩২ বার ভিউ হয়েছে
0Shares