বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সেনবাগে মিজানুর রহমান বাবু নামের এক যুবকের লাশ উদ্ধার

সেনবাগে মিজানুর রহমান বাবু নামের এক যুবকের লাশ উদ্ধার

মোঃ জাহাঙ্গীর আলম শায়েস্তানগরী ,নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়ন থেকে মিজানুর রহমান প্রকাশ বাবু (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে। নিহত মিজানুর রহমান বাবু উপজেলার ৭নং মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ মোহাম্মদপুর গ্রামের মৃত শফিকুর রহমানের ছেলে । গতকাল রোববার রাত ৮টার দিকে নিহত বাবুর লাশ বাড়ির পাশ্ববর্তী একটি জমিতে পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাত ১১ টারদিকে বাবুর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এবং সোমবার (৫ সেপ্টম্বর) সকালে লাশের ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এসব তথ্য নিশ্চিত করেন সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল হোসেন পাটোয়ারী জানান, নিহত যুবক মিজানুর রহমান প্রকাশ বাবু রোববার বিকেল ৪টার দিকে বাড়ি থেকে বের হন। এরপর রাতে বাড়ির পাশ্ববর্তী একটি পতিত জমিতে তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাত ১১ টার দিকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তবে তার শরীরে কোন আঘাতে চিহৃ ছিলোনা বলে ওসি জানায়।পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি জানান নিহত যুবক মানসিক ভারসাম্যহীন ছিল পরিবারের সদস্যদের দাবী।

এঘটনায় থানায় প্রাথমিক ভাবে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। সোমবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট হাতে পেলে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হবে।

৪৮ বার ভিউ হয়েছে
0Shares