শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
ডোমারে স্বামীর হাতে স্ত্রী, ২ কন্যা সহ ৩জন নিহত

ডোমারে স্বামীর হাতে স্ত্রী, ২ কন্যা সহ ৩জন নিহত

রবিউল হক রতন , ডোমার নীলফামারী প্রতিনিধিঃ  নীলফামারীর ডোমার স্বামীর হাতে স্ত্রী  ও২ কন্যা সহ ৩জন নিহত ১জন গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে ।
সরেজমিনে গিয়ে দেখা যায় ৩১আগস্ট দুপুরে  উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের নিমোজখানা এলাকায়, চান্দিনা পাড়া এলাকার সমারু ইসলামের ছেলে   জিয়াবুল ইসলাম (৩৫) ধারালো ছুরি দিয়ে প্রথমে তার স্ত্রী রত্না বেগম(২৬)  তাঁর দুই মেয়েকে ধারালো ছুরি দিয়ে জখম করে,  এবং রত্নার মা  দৌড়ে এলে জিয়াবুল তাদেরকেও কোপ মারার পর সেই ধারালো ছুরি দিয়ে নিজের পেটেও চোট মারে। এরই মধ্যে জিয়াবুলের স্ত্রী রত্না এবং মেয়ে ইয়াসমিন বাঁচার তাকিদে আহত অবস্থায় দৌড় দিলে বাড়ি থেকে ২শত গজ দুরে রাস্তায় পড়ে গিয়ে মৃত্যু বরন করেন।
নিহতরা হলেন ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের হরতকিতলা নিমোজখানা এলাকার আব্দুল করিমের মেয়ে রত্না বেগম ও তার আড়াই বছরের মেয়ে ইয়াসমিন ও একজন কন্যা শিশু ।
বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয় এবং জিয়াবুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং তার শ্বাশুড়ি বিলকিস বেগমকে গুরুতর আহত অবস্থায় বোড়াগাড়ী মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এবিষয়ে ডোমার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহমুদ উন-নবী ঘটনার বিষয়ে নিশ্চিত করে বলেন,উক্ত ঘটনাস্থল পরিদর্শন করতে জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান এবং তার সফরসঙ্গী সৈয়দপুর উপজেলার দ্বায়িত্ব প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার এসেছেন। লাশ বর্তমানে বোড়াগাড়ী মেডিকেল হাসপাতালে রয়েছে এবং আইনগত  ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।
১২৯ বার ভিউ হয়েছে
0Shares