বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মধুখালীতে আওয়ামীলীগের আলোচনা ও বিক্ষোভ মিছিল

২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মধুখালীতে আওয়ামীলীগের আলোচনা ও বিক্ষোভ মিছিল

শাহজাহান হেলাল,ফরিদপুর জেলা প্রতিনিধি২২আগস্টসোমবারঃ২১ আগস্ট বিএনপির হত্যা ও প্রতিসংসার রাজনীতির ভায়ল নজির। ঢাকায় ২০০৪ সালের বাংলাদেশ আওয়মীলীগের শান্তী ও সন্ত্রাস বিরোধী সমাবেশে আওয়মীলীগের নেতৃত্ব শুন্য করার লক্ষ্যে গ্রেনেড হামলা করা হয়। হামলায় ২৪ জন নিহত ও শতাধীক আহত হন। নিহত ও আহতদের স্মরনে ফরিদপুরের মধুখালী উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ।

২১ আগস্ট সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি হাজি ্আঃ সালাম মিয়ার সভাপতিত্বে রেলগেটস্থ দলীয় কার্যালয়ে ঢাকায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল হক বকু, যুগ্ম সাধারন সম্পাদক এ্যাড,আলীউজ্জামান খোকন,সাংগঠনিক সম্পাদক এমএম বাবুল আক্তার,ধর্ম বিষয়ক সম্পাদক সৈয়দ এটিএম মাসউদ.প্রচার সম্পাদক মোঃ আতিয়ার রহমান মিয়া,শ্রম বিষায়ক সম্পাদক মোঃ নজরুল ইসলাম পাচু,উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক ও উপজেলা ভাইসচেয়ারম্যান মুহাম্মাদ মুরাদুজ্জামান মুরাদ,যুবলীগ নেতা মোঃ শেখ রইচ ও উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক ইনজামুল আলম অনিকসহ প্রমুখ।

আলোচনা পরবর্তী দলীয় কার্যালয় থেকে ঢাকা-খুলনাা মহাসড়কের মধুখালী রেলগেট এলাকাসহ গুরুত্বপূর্ন স্থান প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে শেষ হয়।

৪৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS