শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
তেঁতুলিয়ায় নিখোঁজের দুইদিন পর দেবীগঞ্জ থেকে পাথর ব্যবসায়ীকে উদ্ধার

তেঁতুলিয়ায় নিখোঁজের দুইদিন পর দেবীগঞ্জ থেকে পাথর ব্যবসায়ীকে উদ্ধার

তেঁতুলিয়া উপজেলা প্রতিনিধি :  তেঁতুলিয়ায় এক পাথর ব্যবসায়ী নিখোঁজের   দুইদিন পর উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। শনিবার বিকেল পৌনে ৫টার দিকে পঞ্চগড়  জেলা দেবীগঞ্জ উপজেলা থেকে পাথর ব্যবসায়ী হাসিবুল ইসলাম (৩৬)কে  উদ্ধার করা হয়। সে তেঁতুলিয়া উপজেলার সদর ইউনিয়নের গব্রাব্রীজ সংলগ্ন এলাকার ইউসুফ আলীর ছেলে।
মডেল থানার পুলিশ জানান,  বৃহস্পতিবার রাতে পাথর ব্যবসায়ী নিখোঁজ হওয়ার ঘটনায় পিতা ইউসুফ আলী  থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সে ডায়েরীর ভিত্তিতে তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরীর নির্দেশনায় এসআই লতিফের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নিখোঁজ ব্যবসায়ীকে দেবীগঞ্জ থেকে উদ্ধার করা হয়।
নিখোঁজ না অপহরণ বিষয়ে জানতে চাইলে পুলিশ জানায়, ওই ব্যবসায়ী ব্যবসায় বড় ধরণের ক্ষতিগ্রস্ত হয়েছেন। বিভিন্নভাবে ধার-দেনার কারণে নিজেকে আত্মগোপন রাখার জন্যই তিনি নিখোঁজের ঘটনা সৃষ্টি করেন। থানায় জিডি করা হলে প্রযুক্তির মাধ্যমে তাকে দেবীগঞ্জ থেকে উদ্ধার করতে সক্ষম হই।
নিখোঁজের পরিবারের সাথে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় স্ত্রীকে বলে পাওনা টাকা আদায়ের জন্য কালান্দিগঞ্জ বাজারে যান ব্যবসায়ী হাসিবুল। রাত বাড়তে থাকলেও সে না ফেরায় দু:শ্চিন্তায় পোহাতে থাকে পরিবারের লোকজন। রাত ১টার দিকে হঠাৎ করে তারই নাম্বার থেকে ফোন আসলে রিসিভ করে কথা বলতেই হাসিবুল জানায় সে অপহরণ হয়েছে। জীবন বাঁচাতে হলে ১৫ লাখ টাকা মুক্তিপণ দিতে হবে জানায় হাসিবুল। পরে তার ফোনটি বন্ধ করে অপহরণকারীরা। শনিবার পর্যন্ত ফোনে মেসেজ দিয়ে মুক্তিপণ চাওয়া হয় বলে দাবি পরিবারটির।
তেঁতুলিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরী ঢাকা পোস্টকে জানান, ব্যবসায়ী নিখোঁজের ঘটনায় গতকাল শুক্রবার সকালে থানায় একটি সাধারণ ডায়েরী করে ভুক্তভোগী পরিবার। পরে মডেল থানা পুলিশ উদ্ধার অভিযান তৎপর হয়ে পড়ে। আজ বিকেল পৌনে পাঁচটার মধ্যে নিখোঁজ ব্যবসায়ীকে পঞ্চগড়ের দেবীগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। আজ সন্ধ্যায় তাকে পরিবারের জিম্মায় তুলে দেয়া হয়েছে।
৩২৬ বার ভিউ হয়েছে
0Shares