বৃহস্পতিবার- ২৭শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নড়াইলে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

নড়াইলে শহীদ শেখ কামালের জন্মবার্ষিকী পালিত

শরিফুল ইসলাম নড়াইল : নড়াইলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র, ক্রীড়া সংগঠক ও বীরমুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (৫ আগস্ট) জেলা প্রশাসনের উদ্যোগে জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের রুহের মাগফেরাত কামনা করে পবিত্র কোরআন খতম, জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অস্থায়ী মঞ্চে শেখ কামালের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করা হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ আলোচনা ও স্মৃতিচারণ সভা অনুষ্ঠিত হয়।

এছাড়া দুপুরে বিভিন্ন মসজিদ/মন্দিরে বিশেষ দোয়া/প্রার্থনা, বিকালে বঙ্গবন্ধু মঞ্চ চত্বরে গাছের চারা বিতরণ ও নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহম্মদ ষ্টেডিয়ামে প্রীতি ফুটবল প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। জেলা শিল্পকলা একাডেমি চত্বরে অস্থায়ী মঞ্চে শেখ কামালের প্রতিকৃতিতে জেলা প্রশাসন, জেলা পুলিশ, জেলা আওয়ামী লীগ, নড়াইল পৌরসভা, পৌর আওয়ামী লীগ, জেলা মৎস্যজীবী লীগসহ সরকারি, বেসরকারি বিভিন্ন সংগনের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পণ করা হয়।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, পুলিশ সুপার প্রবীর কুমার রায়, অতিরিক্ত জেলা প্রশাসনক (সার্বিক) ফকরুল হাসান, জেলা ম্যাজিস্ট্রেট জুবায়ের হোসেন চৌধুরী, গোয়েন্দা সংস্থা নড়াইলের পরিচালক মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া ইসলাম, পৌর আওয়ামী লীগের সভাপতি মলয় কুমার কুন্ডু, জেলা মৎস্যজীবী লীগের আহবায়ক সাইফুল ইসলামসহ সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

২৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS