সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৭

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১, আহত ৭

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহী জেলার পুঠিয়ায় মহাসড়কে ভুটভুটি উল্টে সাদ্দাম হোসেন নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে প্রায় আরো ৭ জন। নিহত গরু ব্যবসায়ী সাদ্দাম হাসান (৪৫) নাটাের জেলার হালসা চিরাকলা গ্রামের মাদার আলীর ছেলে। রোববার (৭ মে) সকাল ১১টার সময় ঢাকা-রাজশাহী মহাসড়কের পৌরসভার গাপালহাটী ওয়ার্ডের ফকিরপাড়া ঢালান নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন, আমজাদ আলী (৬০), কবির হাসেন (৪০), লাবু (৩২), হাসেম আলী (৬০), আব্দুল হাই (৬৫), হারুন (৫৫) ও হাতেম আলী (৩৫) মহাসড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়ো জানান, নাটার হালসা থেকে বেশ কয়জন গরু ব্যবসায়ী রাজশাহীর সিটি হাটে গরু বিক্রি করতে ভটভুটিতে নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-রাজশাহী মহাসড়কের পৌরসভার গাপালহাটী ওয়ার্ডের ফকিরপাড়া ঢালান নামক স্থানে পৌছানাে মাত্রই বিপরীত দিক থেকে একটি দ্রুতগামী মাইক্রােবাসকে সাইড দিতে গিয়ে মাহাসড়কের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে ভটভুটি উল্টে যায়।

এসময় ভটভুটি থেকে ছিটক পড়ে সাদ্দাম হাসান নিহত হন। অনান্যরা গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে পুঠিয়া ফায়ার সার্ভিস কর্মিরা গুরুতর আহতদের উদ্ধার করে পুঠিয়া উপজলা স্বাস্থ্য কমপ্লক্স নিয়ে যায়।

পুঠিয়া উপজলা স্বাস্থ্য কমপ্লক্স কর্তব্যর চিকিৎক সাদ্দাক হাসেনকে মৃত ঘাষণা করেন।

এছাড়াও গুরুতর আহত সবাইকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে পুঠিয়া হাইওয়ে থানা ইনচার্জ জানান, নিহতের পরিবারের কােন অভিযাগ না থাকায় তার লাঁশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় ইউডি মামলা হয়েছে।

৩৮ বার ভিউ হয়েছে
0Shares