মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
নোটারী পাবলিক হিসেবে নিয়োগ লাভ করেছেন ঝালকাঠি‘র এডভোকেট মানিক আচার্য্য

নোটারী পাবলিক হিসেবে নিয়োগ লাভ করেছেন ঝালকাঠি‘র এডভোকেট মানিক আচার্য্য

গাজী মো.গিয়াস উদ্দিন বশির,ঝালকাঠি:: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে গত ২০ এপ্রিল ২০২২ইং তারিখে ঝালকাঠি জজ কোর্টের আইনজীবী মানিক আচার্য্য’কে সমগ্র বাংলাদেশের অধিক্ষেত্রে কাজ করার জন্য নোটারী পাবলিক হিসেবে নিয়োগ দিয়েছেন। এ নিয়োগের মধ্যে দিয়ে তিনি ঝালকাঠি জেলার নোটারী পাবলিকের মর্যাদা লাভ করলেন। দি নোটারীস অর্ডিন্যান্স, ১৯৬১ এর ৩ ধারার ক্ষমতাবলে রাষ্ট্রপতির আদেশক্রমে ২০ এপ্রিল নোটারী হিসেবে কাজ করার জন্য সার্টিফিকেট ইস্যু হয়েছে।

সমগ্র বাংলাদেশের অধিক্ষেত্রে নোটারী পাবলিক হিসেবে নিয়োগ লাভ করায়, এডভোকেট মানিক আচার্য্যকে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি, বিভিন্ন রাজনৈতিক অংগ ও সংগঠনের পক্ষথেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এডভোকেট মানিক আচার্য্য প্রথমবার নোটারী পাবলিক হিসেবে নিয়োগ লাভ করেছেন। এডভোকেট মানিক আচার্য্য আইনজীবী হিসেবে দীর্ঘদিন থেকে সুনামের সাথে ঝালকাঠি আইনজীবী সমিতিতে কাজ করছেন। তিনি ঝালকাঠি জেলা আইজীবী সমিতির সদস্য,এশিয়ান টিভির জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সদস্য। এডভোকেট মানিক আচার্য্য আইনজীবী হিসেবে দক্ষতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। তার মোবাইল নম্বর ০১৭১২৫৯৪২৪২

৮৪ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS