বুধবার- ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
লোহাগড়ায় কলেজ ছাত্রীকে অপহরণ আটকে রেখে ধর্ষণ : ২০ দিন পর উদ্ধার: ধর্ষক আটক

লোহাগড়ায় কলেজ ছাত্রীকে অপহরণ আটকে রেখে ধর্ষণ : ২০ দিন পর উদ্ধার: ধর্ষক আটক

শরিফুল ইসলাম নড়াইল ; নড়াইলের লোহাগড়ার লাহুড়িয়া ইউপির লাহুড়িয়া গ্রামের এক কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে আটক করে রেখে ২০ দিন ধরে ধর্ষণ করেছে অপহরণকারীরা। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ ২০ দিন পর ওই ছাত্রীকে উদ্ধার করেছে এবং এক অপহরণকারীকে আটক করেছে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা গেছে, উপজেলার লাহুড়িয়া গ্রামের রোস্তম শিকদারের মেয়ে এস এম এ আহাদ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী (১৯ ) কে গত ১৮ মে দুপুরে কলেজ থেকে বাড়ী ফেরার পথে কল্যানপুর গ্রামের অনিল বিশ্বাসের ছেলে সুফল বিশ্বাসের নেতৃত্বে ৪/৫ জন যুবক ওই ছাত্রীকে অপহরণ করে গাড়ীতে তুলে নিয়ে যায়। পরিবারের লোকজন তার খোঁজখবর না পেয়ে লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রে অভিযোগ দেয়। পুলিশ অপহরণকারীদের মোবাইল ফোন ট্রাকিং করে ২০ দিন পর ওই ছাত্রীকে বাগেরহাট এলাকা থেকে উদ্ধার করে এবং সুফল বিশ্বাস নামের এক অপহরনকারীকে আটক করেছে।

এ ঘটনায় ওই ছাত্রীর মা নাজমিন বেগম বাদী হয়ে সুফল বিশ্বাসের নাম উল্লেখসহ অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে লোহাগড়া থানায় অপহরণ মামলা দায়ের করেছেন ।

মামলার তদন্তকারী কর্মকর্তা লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দের এস আই মামুন বলেন,ভিকটিমকে সোমবার রাতে বাগেরহাট জেলার কচুয়া থানার বাদাল গ্রামের শহিদুল ইসলামের বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে । এ সময় অপহরণকারী সুফল বিশ্বাসকে আটক করা হয়েছে। ধর্ষনের ব্যপারে গত মঙ্গলবার বিকালে ডাক্তারী পরীক্ষার করা হয়েছে এবং আটককৃত সুফল বিশ্বাসকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

 

 

৪০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS