শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নিয়ামতপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ

নিয়ামতপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৩০ মে সোমবার বেলা ১১টায় জেলা পরিষদ অডিটোরিয়ামে নিয়ামতপুর উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় এ সমাবেশের আয়োজন করে। সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ডার জহুরুল ইসলাম।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে নিয়ামতপুর আনসার ও প্রতিরক্ষা বাহিনীর উপজেলা সমাবেশে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, অফিসার ইন চার্জ হুমায়ন কবির, উপজেলা আনসার-ভিডিপি অফিসার জাহাঙ্গীর আলম ও প্রশিক্ষক মোজাম্মেল হক।

সমাবেশে প্রধান অতিথি আনসার সদস্যদের দেশের আইনশৃংখলা রক্ষায় ভুমিকার কথা তুলে ধরেন বলেন, বিভিন্ন প্রশিক্ষণের মাধ্যমে আনসার সদস্যদের আরও দক্ষ করা হচ্ছে। নতুন আনসার সদস্য গ্রহণের মাধ্যমে বেকারত্ব দুর হচ্ছে। আনসার সদস্যদের সব ধরনের সুযোগ সুবিধা বৃদ্ধির জন্য কাজ চলমান রয়েছে।

সমাবেশ শেষে এলাকায় আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বিভিন্ন কার্যক্রমে ভুমিকা রাখায় পুরস্কার হিসেবে বাইসাইকেল, সেলাই মেশিন, সুপ সেট প্রদান করা হয়।

৫১ বার ভিউ হয়েছে
0Shares