মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মেহেরপুরে ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর এর ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ উপলক্ষে আলোচনা ও কবিতা আবৃত্তি

মেহেরপুরে ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর এর ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ উপলক্ষে আলোচনা ও কবিতা আবৃত্তি

মেহের আমজাদ,মেহেরপুর; মেহেরপুর জেলার ঐতিহ্যবাহী সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠন “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর ” এর আয়োজনে গতকাল সোমবার (১৫-০৪-২০২৪) বিকালে ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ-১৪৩১ উপলক্ষে আলোচনা সভা ও কবিতা আবৃত্তি অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের সভাপতির বাসভবনে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী ও বাংলা নববর্ষ-১৪৩১ উপলক্ষে আলোচনা সভা ও কবিতা আবৃত্তি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর ” এর সভাপতি অ্যাড.আনোয়ার হোসেন। বিশেষ অতিথি ছিলেন “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর”এর সহ-সভাপতি নূরুল আহমেদ, শৈশবের ঈদ ও বাংলা নববর্ষকে নিয়ে স্মুতচারণ মূলক বক্তব্য রাখেন “ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর”এর উপদেষ্টা মীর রওশন আলী মনা,সাহিত্য সম্পাদক মিনা পারভীন ও নির্বাহী কমিটির অন্যতম সদস্য আবুল হাসেম ।
“ভৈরব সাহিত্য সাংস্কৃতিক চত্বর” এর সাধারণ সম্পাদক মেহের আমজাদ এর সঞ্চালনায় কবিতা আবৃত্তিতে অংশ গ্রহন করেন কবি ম. গোলাম মোস্তফা, বাশরী মোহন দাস, আবু লায়েছ লাবলু, নূর আলম, এস. এম. এ. মান্নান,মুহম্মদ মহসীন, শফিক সেন্টু,শহিদুল ইসলাম কানন, রফিকুল ইসলাম,মহিবুল ইসলাম, লিয়াকত হোসেন,সাইফুল ইসলাম,শিমূল প্রমুখ।

৫৮ বার ভিউ হয়েছে
0Shares