শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
পবা-মোহনপুরের ভালোবাসায় সিক্ত নব-নির্বাচিত এমপি আসাদুজ্জামান আসাদ

পবা-মোহনপুরের ভালোবাসায় সিক্ত নব-নির্বাচিত এমপি আসাদুজ্জামান আসাদ

 রতন মাস্টার মোহনপুর প্রতিনিধি:  দলীয় নেতা কর্মী সমর্থক , বিভিন্ন সংগঠন ও পবা-মোহনপুরের সর্বস্তরের মানুষের ভালবাসা আর ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী -৫৪,পবা-মোহনপুর-৩ আসন থেকে বিপুল ভোটে নব- নির্বাচিত আওয়ামীলীগের সংসদ সদস্য জননেতা মোহা:আসাদুজ্জামান আসাদ।

সোমবার ( ৮ জানুয়ারি) বিকালে মোহনপুর সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মী, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ, বিভিন্ন সামাজিক ও সংস্কৃতি সংগঠনের নেতৃবৃন্দ সহ হাজারো মানুষ ফুল দিয়ে শুভেচ্ছা জানান আওয়ামী লীগ দলীয় নবনির্বাচিত এই সংসদ সদস্যকে।

এ সময় তাকে ফুলেল শুভেচ্ছা জানান মোহনপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মফিজ উদ্দিন কবিরাজ,এবং সকল ইউনিয়ন,পৌরসভার চেয়ারম্যান ও বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠান ও দলীয় অগনিত নেতা কর্মীরা।এই সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা এনামুল হক,উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল, প্রধান শিক্ষক জামাল হোসেন বিশ্বাস,আলমগীর মোর্শেদ রন্জু,সুলতান,মিলন মাস্টার সহ প্রমূখ।

এমপি আসাদুজ্জামান আসাদ বলেন, মানুষের ভালবাসা দেখে আমি অভিভূত হয়েছি।পবা-মোহনপুরের মানুষ আমাকে তাদের মুল্যবান ভোট দিয়ে বিজয়ী করেছেন। বিজয়ী করে ফুলেল শুভেচ্ছা দিয়ে সিক্ত করায় আমি গর্বিত। আমার ব্যক্তিগত ও উপজেলা আওয়ামী লীগ এবং বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সবাইকে জানাই কৃতজ্ঞতা ও ধন্যবাদ।তিনি আরও বলেন মোহনপুরের মানুষ আমার কাছে কোনো কাজে আসলে খালি হাতে ফেরত আসবে না।সর্বদা তাদের জন্য আমার দ্বার খোলা থাকবে।

৫৬ বার ভিউ হয়েছে
0Shares