মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
রাজশাহী ইউসুফপুর ইউ,পি এলাকায় দুই পুলিশকে কুপিয়েছে মেম্বারের ছেলে

রাজশাহী ইউসুফপুর ইউ,পি এলাকায় দুই পুলিশকে কুপিয়েছে মেম্বারের ছেলে

কাজী এনায়েত উল্লাহ, রাজশাহী অফিস:

রাজশাহীর চারঘাট উপজেলার ১ নং ইউসুবপুর ইউনিয়ন পরিষদ এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই সদস্যকে কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা। এ সময় তারা গ্রেপ্তার দুই মাদক কারবারিকে হ্যান্ডকাপসহ ছিনিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় তারা উদ্ধার করা মাদক দ্রব্যও নিয়ে যায়।

বুধবার বিকেল সাড়ে ৪ টার দিকে এ ঘটনা ঘটে। গুরুতর আহত দুই পুলিশ সদস্যকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা দুইজনই হাসপাতালের ২ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা হলেন, রাজশাহী জেলা ডিবির কনস্টেবল ইউসুফ আলী, অপর জনের নাম বিশ্বজিৎ।

জেলা পুলিশের অতিক্তি পুলিশ সুপার রফিকুল আলম জানান, চারঘাট থানা পুলিশের সহযোগিতায় ইউসুবপুর গ্রামের মাদক বিরোধী অভিযান চালায় জেলা ডিবি পুলিশ। এ সময় মসকেন আলীর বাড়ি থেকে ১৭০ বোতল ফেনসিডিলসহ তার ছেলে রুবেল ও রায়হানকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় সেখান থেকে পালিয়ে যায় ১ নং ইউসুফপুর ইউনিয়ন পরিষদের মেম্বার শরিফ উদ্দিনের ছেলে আরিফ, আগুন ও তাদের সহযোগি পাভেল। পরে তারা ধারালো অস্ত্র নিয়ে এসে পুলিশের উপর হামলা করে ফেনসিডিলসহ হান্ডকাপ লাগানো অবস্থায় রুবেল ও রায়হানকে ছিনিয়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, পুলিশের উপর হামলার পর আসামী ছিনতাই করে ৪ পুলিশ সদস্যকে আটকে রাখে। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে নিয়ে আসে। এ ঘটনায় মাদক কারবারি মসকেন আলীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

৫৭ বার ভিউ হয়েছে
0Shares