মঙ্গলবার- ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ -৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
মোহনপুরে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও তথ্য অধিকার বিষয়ে ডাসকো’র সচেতনতা মূলক রোড’শো

মোহনপুরে নারীর প্রতি সহিংসতা প্রতিরোধ ও তথ্য অধিকার বিষয়ে ডাসকো’র সচেতনতা মূলক রোড’শো

রতন মাস্টার মোহনপুর প্রতিনিধি: রাজশাহী, মোহনপুরে ডাসকো ফাউন্ডেশন কর্তৃক বাস্তবায়নাধীন, বিএমজেড ও নেটজ্ বাংলাদেশ এর  আর্থিক ও কারিগরি সহযোগিতায়, আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। “ইন্টারনেটে তথ্য পেলে জনগণের শান্তি মেলে” এই প্রতিপাদ্য বিষয় নিয়ে মোহনপুর উপজেলার ০৫ টি ইউনিয়নে দিনব্যাপী আন্তর্জাতিক  তথ্য অধিকার দিবস উদযাপন উপলক্ষে রোড শো অনুষ্ঠিত হয়েছে।
নারী অধিকার ও অন্তর্ভুক্তিমূলক সুশাসন শক্তিশালীকরণে তরুণ সমাজ (যুক্ত) প্রকল্পের আওতায় মঙ্গলবার ১৭ নভেম্বর সকাল ১০:৩০ মিনিটে  মোহনপুর থানা চত্বরে, ডাসকো ফাউন্ডেশনের আয়োজনে রোড’শো এর উদ্বোধন করেন, মোহনপুর থানা অফিসার ইনচার্জ ওসি(তদন্ত) আছের আলী, বাকশিমইল ইউনিয়নের চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মান্নান, মহব্বতপুর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আব্দুল আলিম শেখ, বাকশিমইল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক রোকনুজ্জামান, এসআই পীযুষ কান্তি ও পলাশ সহ মোহনপুর কেন্দ্রীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুত্তাকিন আলম সোহেল। সঞ্চালনা করেন, মোঃ রুহুল আমিন এরিয়া কো-অর্ডিনেটর (যুক্ত) প্রকল্প, চাঁপাইনবাবগঞ্জ। সহযোগীতায় ফিল্ড ফ্যাসিলিটেটর মোঃ আকতারুল ইসলাম ও পার্থ কুমার (যুক্ত) প্রকল্প।
 রোড’শো টি  থানা চত্বর থেকে বাকশিমইল ইউনিয়ন পরিষদ , জাহানাবাদ ইউনিয়ন, ঘাসিগ্রাম ইউনিয়ন, ধুরইল ইউনিয়ন ও মৌগাছী ইউনিয়ন, ঘুরে মোহনপুর থানার সামনে এসে শেষ হয়।
১১২ বার ভিউ হয়েছে
0Shares