শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
জাতীয় যুব দিবস উপলক্ষে  নেত্রকোনায় আলোচনা সভা ও প্রশিক্ষণার্থীদের মাঝে চেক বিতরণ 

জাতীয় যুব দিবস উপলক্ষে  নেত্রকোনায় আলোচনা সভা ও প্রশিক্ষণার্থীদের মাঝে চেক বিতরণ 

এ কে  এম  আব্দুল্লাহ, নেত্রকোণাঃ “স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যে নেত্রকোণায় পালিত হলো জাতীয় যুব দিবস ২০২৩।  আজ বুধবার (১ নভেম্বর) সাকুয়া বাজারস্থ যুব ভবনে জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর জাতীয় যুব দিবসের আলোচনা সভা ও চেক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।
জাতীয় যুব দিবসটি উপলক্ষে প্রথমে জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও যুব উন্নয়ন অধিদপ্তরের পতাকা উত্তোলন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ শুচনা করেন জেলা প্রশাসক শাহেদ পারভেজ ও পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ।
জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ পরিচালক ফারজানা পারভীনের সভাপতিত্বে সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা গাজী মোবারক হোসেনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ শাহেদ পারভেজ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল আমিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া তাবাসসুম, জাতীয় পর্যায়ে পুরস্কার প্রাপ্ত সফল উদ্যোক্তা ইকবাল হাসান তপু, যুব উন্নয়ন অধিদপ্তরের কো অর্ডিনেটর  অরুনাভ দেবনাথ, সফল নারী  উদ্যোক্তা কামরুন্নাহার লিপি, তাসলিমা নাসরিন ঝুমুর ও জাতীয় যুব কাউন্সিলের সম্পাদক দেলোয়ার হোসেন খান প্রমূখ।
অনুষ্ঠানে বক্তারা, যুব উন্নয়নে সরকারের গৃহীত বিভিন্ন পদক্ষেপের ফলে দেশের আর্থসামাজিক ব্যবস্থার অভুতপুর্ব  উন্নয়ন ও চাকরি নেয়া নয়, চাকরি দেয়ার মনমানসিকতা নিয়ে নিজেদেরকে আত্ন প্রতিষ্টিত করার উপর গুরুত্বারোপ করেন।
পরে, সফল উদ্যোক্তাদের মাঝে যুব ঋনের চেক ও ড্রাইভিং লাইসেন্স বিতরণ করা হয়।
১০ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS