সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
সিরাজগঞ্জে ১২ঘণ্টায় হত্যার রহস্য উদঘাটন,হত্যাকারী গ্রেফতার

সিরাজগঞ্জে ১২ঘণ্টায় হত্যার রহস্য উদঘাটন,হত্যাকারী গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি  :;  সিরাজগঞ্জের শাহজাদপুরে ধানক্ষেত থেকে অজ্ঞাত যুবকের অর্ধ গলিত লাশ উদ্ধারের ১২ ঘণ্টার মধ্যে মূল হত্যাকারীকে গ্রেপ্তার করেছে শাহজাদপুর থানা পুলিশ। গত মঙ্গলবার (৩রা অক্টোবর) বিকেল চারটার দিকে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের চড়চিথুলিয়া গ্রামের মন্ডলপাড়ায় হাকিম মণ্ডলের ধানক্ষেতে অজ্ঞাত  এক যুবকের অর্ধ গলিত মরদেহ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান, শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম মৃধা এবং ওসি  (তদন্ত) সাখাওয়াত হোসেনসহ পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করে। শাহজাদপুর থানা পুলিশ উক্ত  যুবকের পরিচয় সনাক্ত করা সহ তার হত্যাকারীকে গ্রেফতারের জন্য অভিযানে নামে এবং পার্শ্ববর্তী বেড়া,ফরিদপুর ও সাথিয়া থানাকে অবহিত করে।
চঞ্চল্যকর এই বিষয়টি দ্রুত বিভিন্ন  সামাজিক ও গণমাধ্যমে  প্রকাশ হলে বুধবার (৪ অক্টোবর) বিকালে  মৃত  যুবক রাসেলের পরিবার ফেসবুকের মাধ্যমে জানতে পেরে শাহজাদপুর থানায় এসে  লাশটি দেখে সনাক্ত করে।সে পাবনা জেলার ফরিদপুর থানার ডেমরা গ্রামের মোঃ রবিউল ইসলামের ছেলে মোঃ রাসেল (১৫)
মৃত রাসেলের বাবা মোঃ রবিউল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে শাহজাদপুর থানায়  একটি হত্যা মামলা দায়ের করেন ।
পরে শাহজাদপুর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান ও অফিসার ইনচার্জ মোঃ খাইরুল বাশারের তত্ত্বাবধানে শাহজাদপুর থানার ওসি(তদন্ত) মোঃ সাখাওয়াত হোসেনের নেতৃত্বে শাহজাদপুর থানা পুলিশের একটি চৌকস টিম  বৃহস্পতি বার (৫ অক্টোবর) ভোর রাতে উপজেলার পোতাজিয়া ইউনিয়নের মন্ডলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনার  সাথে জড়িত মূল আসামি মোঃ জাহাঙ্গীরকে(৩১) গ্রেফতার করে ।
বৃহস্পতিবার দুপুরে  শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে  এ তথ্যটি নিশ্চিত করে বলেন , গ্রেফতারকৃত আসামী মোঃ  জাহাঙ্গীরকে জিজ্ঞাসাবাদে জানাযায় সে পেশায় একজন সিএনজি চালক গত পাঁচ বছর আগে সে তার সিএনজি বিক্রি করে দেয়। পরে সে রাজমিস্ত্রির কাজ করত কিন্তু অল্প আয় দিয়ে তার সংসার চালানো কঠিন হয়ে পড়ে। তাই অভাবের তাড়নায় সে ভ্যান-ছিনতাইয়ের পরিকল্পনা করে। সেই পরিকল্পনা মোতাবেক সে গত ০১ অক্টোবর  বিকাল ৪ ঘটিকায় ডেমরা বাজারে যায় এবং টার্গেট খুঁজতে থাকে ।একই তারিখ রাত আনুমানিক সাড়ে ৭টায় সে ভিকটিম মৃত রাসেলকে ভ্যানসহ দেখতে পেয়ে চরচিথুলিয়া মন্ডল পাড়াতে (গোবরের  ঘোষি)নিয়ে আসার জন্য ৭০ টাকা  ভাড়া চুক্তি করে তার ভ্যানে ওঠে। এরপর রাত আনুমানিক ৮ ঘটিকায় মন্ডলপাড়া এলাকায় এসে ভ্যান থামিয়ে পাশেই মাঠের মধ্যে বস্তা আছে বলে মাঠের মধ্যে তাকে নিয়ে যায় এরপর সে বালুর মাঠে গিয়ে রাসেলকে  একটি বাঁশের লাঠি দিয়ে রাসেলের মাথায় আঘাত করলে রাসেল মাটিতে পড়ে যায় এরপর সে রাসেলের পরিধেয়  লুঙ্গি তার গলায় পেচিয়ে ধরে মৃত্যু নিশ্চিত করে ।
এ বিষয়ে শাহজাদপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. কামরুজ্জামান বলেন, গ্রেফতারকৃত আসামি জাহাঙ্গীর রাসেলকে হত্যা করার কথা স্বীকার করেছে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।
১১৯ বার ভিউ হয়েছে
0Shares