শনিবার- ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
রংপুরের শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষা পদক পেলেন চেয়ারম্যান আনিছুর রহমান লিটন

রংপুরের শ্রেষ্ঠ প্রাথমিক শিক্ষা পদক পেলেন চেয়ারম্যান আনিছুর রহমান লিটন

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ  রংপুরের তারাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন প্রাথমিক শিক্ষা পদক ২০২৩-এ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। শিক্ষার মানোন্নয়ন, শিশুদের ঝরে পড়ারোধ, বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন, ব্যক্তিগত তহবিল থেকে সহযোগিতা, শিক্ষার্থীদের খেলাধুলার সামগ্রী ক্রয়, অতিরিক্ত শ্রেণিকক্ষ নির্মাণে সহযোগিতা করার স্বীকৃতি স্বরুপ তাঁকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করা হয়। শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় আনিছুর রহমান লিটনকে স্থানীয় রাজনৈতিক, সামাজিক, পেশাজীবী সংগঠন ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শ্রেণী পেশার মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। ১৬ সেপ্টেম্বর জেলা প্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান স্বাক্ষরিত চিঠিতে তাঁর শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ার বিষয়টি জানানো হয়।
গতকাল বিষয়টি জানিয়ে তারাগঞ্জের ইউএনও রুবেল রানা বলেন, তারাগঞ্জে যোগদান করেই দেখেছি আনিছুর রহমান লিটন শিক্ষার জন্য একজন নিবেদিত প্রাণ। আমরা গর্বিত ও আনন্দিত তিনি জেলা পর্যায়ে শিক্ষাকর্মকান্ডে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায়।
 জেলার শ্রেষ্ঠ চেয়ারম্যান মনোনীত হওয়ার বিষয়ে কথা হলে আনিছুর রহমান লিটন বলেন, তারাগঞ্জ উপজেলাবাসীর ভালোবাসা আর সহযোগিতার ফল এই অর্জন। শুধু শ্রেষ্ঠত্ব অর্জন নয়, উপজেলার শিক্ষা ব্যবস্থাকে আরও এগিয়ে নিতে চাই। লেখাপড়ার পাশাপাশি বাচ্চারা যাতে করে খেলাধুলায় মনোযোগী হয় সেদিকে সব অভিভাবকদের খেয়াল রাখতে হবে।
২৬ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS