বুধবার- ২৬শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ -১২ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
নড়াইলে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২

নড়াইলে পুলিশের পৃথক অভিযানে ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার ২

উজ্জ্বল রায়, জেলা প্রতিনিধি নড়াইল থেকে:  নড়াইলে পুলিশের অভিযানে ইয়াবা ও সাজাপ্রাপ্ত আসামিসহ গ্রেফতার দুইজন। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ রিয়াজুল ইসলাম তুহিন (২৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে লোহাগড়া থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ রিয়াজুল ইসলাম লোহাগড়া থানার কাশিমপুর গ্রামের মৃত সিদ্দিক শেখের ছেলে।
বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে লোহাগড়া থানাধীন কাশিমপুর ইউনিয়নের এড়েন্দা গ্রাম থেকে তাকে আটক করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন এর তত্ত্বাবধানে এসআই(নিঃ) মিজানুর রহমান, এএসআই (নিঃ) ছদরুল আলম সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় তার নিকট থেকে ১০০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। এ সংক্রান্তে নড়াইল লোহাগড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। অপরদিকে
মাদক মামলায় নয় মাসের সশ্রম কারাদণ্ডপ্রাপ্ত ও জুয়া আইনের মামলায় তিন দিনের বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত  আসামি সাদ্দাম হোসেনকে গ্রেফতার করেছে নড়াইল জেলার লোহাগড়া থানা পুলিশ। এছাড়া আসামি সাদ্দাম হোসেনের নামে পৃথক পৃথক মামলায় আরো দুইটি জিআর ওয়ারেন্ট রয়েছে। সে নড়াইল জেলার লোহাগাড়া থানার চাচই পশ্চিমপাড়া গ্রামের তৈয়েব শিকদার এর ছেলে। অদ্য ২৮ সেপ্টেম্বর সকালে তাকে গ্রেফতার করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলার লোহাগড়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দিন এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) মোঃ রবিউল ইসলাম,  এএসআই (নিঃ) মোঃ সাকের আলী সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নড়াইল জেলার লোহাগড়া থানাধীন জয়পুর সিটি বাজার থেকে তাকে গ্রেফতার করে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোসাঃ সাদিরা খাতুন  নির্দেশনায় ওয়ারেন্ট তামিলে জেলা পুলিশ সর্বদা তৎপর রয়েছে।
১৭ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS