সোমবার- ১লা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ -১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
বীরগঞ্জে ইয়াবাসহ নারী গ্রেপ্তার

বীরগঞ্জে ইয়াবাসহ নারী গ্রেপ্তার

খায়রুন নাহার বহ্নি,বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের বীরগঞ্জে ২০০ পিস ইয়াবাসহ সুমি আক্তার (৪৮) নামের এক নারীকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের সাত খামার গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার সুমি আক্তার ওরফে মেরি কটকটি উপজেলার মরিচা ইউনিয়নের সাতখামার গ্রামের আজগর আলীর স্ত্রী।

বুধবার (৩০ আগষ্ট -২০২৩) দিবাগত রাত ২টার দিকে দিনাজপুর জেলা গোয়েন্দা পুলিশের ডিবির ভারপ্রাপ্ত ওসি এএফএম মনিরুুজ্জামান মন্ডলের দিক নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে এস আই মোতাহারুল ইসলামের নেতৃত্বে এসআই সাদ্দাম হোসেন ও এ এস আই ওমর ফারুক সঙ্গীয় ফোর্সসহ উপজেলার মরিচা ইউনিয়নের সাত খামার গ্রামে আজগর আলীর বাড়ীতে অভিযান পরিচালনা করে। এ সময় ২০০ পিস ইয়াবাসহ সুমি আক্তারকে গ্রেফতার করা হয়। মাদক কারবারি সুমি আক্তারের বিরুদ্ধে বীরগঞ্জ থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২২।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুর গোয়েন্দা পুলিশের ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম মনিরুজ্জামান মন্ডল জানান, গ্রেফতার সুমি আক্তার দীর্ঘদিন ধরে নিজ বাড়ীতে ইয়াবা রেখে এলাকার যুব সমাজের মধ্যে ব্যবসা চালিয়ে আসছিল- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মাদক কারবারি সুমিকে গ্রেফতার করা হয়। সুমিকে বুধবার বিকেলে আদালতে সোর্পদ করা হয়েছে।

৩৩ বার ভিউ হয়েছে
0Shares

COMMENTS